বিশ্বনাথ প্রতিনিধি

১৮ জানুয়ারি, ২০১৬ ১৬:১৬

বিশ্বনাথে মাটি কাটা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

সিলেটের বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষেএকজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন।সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের বাওনপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত জহুর আলী (৩৮) বাওনপুর গ্রামের মৃত মনোহর আলীর ছেলে।

জানা যায়, বাওনপুর আয়াছ আলী ও মাস্টার আবদুল মতিনের পক্ষের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষে আহতরা হলেন-হারিছ আলী, গিয়াস উদ্দিন, কামাল আহমদ, আমির আলী, মজর আলী, কবির আহমদ, স্বপন আহমদ, লিয়াকত আলী, মজর আলী, সাহেল আহমদ, কুতুব উদ্দিন, রাজু মিয়া, ফয়জুল মিয়া। বাকি আহতদের নাম জানাযায়নি। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে বলে জানাগেছে।

এলাকাবাসী জানান, সরকারী খাস জমি থেকে মাটি কাটাকে কেন্দ্র করে রবিবার দুপুরে বাওনপুর গ্রামের আয়াছ আলী ও মাস্টার আবদুল মতিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এই বিষয়টিকে কেন্দ্র করে আজ সোমবার সকালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধা ঘন্টাব্যাপি সংঘর্ষে ঘটনাস্থলেই আয়াস আলী পক্ষের জহুর আলী নিহত হন ও উভয় পক্ষের অনন্ত ২০ জন আহত হন। পরে আশপাশের এলাকাবাসী এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

এব্যাপারে থানার ওসি আবদুল হাই সংঘর্ষে একজন নিহতের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত