হবিগঞ্জ সংবাদদাতা

০৭ ফেব্রুয়ারি , ২০১৬ ০০:৪০

মাধবপুরে দুই খুন : ২০০ জনকে আসামি করে মামলা

পূর্ব বিরোধের জের ধরে হবিগঞ্জের মাধবপুরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ দুইজন নিহত হওয়ার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ও রাতে মামলা দুটি রুজু করা হয়।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও কমপক্ষে ২০জন। নিহতরা হলেন- রোকেয়া বেগম (২২) ও আব্দুল জলিল (২৮)।

রোকেয়া খুনের ঘটনায় তার মা কুলসুমা বেগম বাদী হয়ে ইউপি সদস্য খলিলুর রহমান ছুট্টো মিয়াকে প্রধান আসামি করে ৭৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫-১৬ জনের বিরুদ্ধে শনিবার দুপুরে মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

অপরদিকে জলিল মিয়া খুনের ঘটনায় তার বাবা সাজু মিয়া বাদী হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান বাচ্চু মিয়াকে প্রধান আসামি করে ১০০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে শনিবার রাত ৮টার দিকে মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) কে এম আজমিরুজ্জামান পৃথক মামলা দায়ের করার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় আধিপত্য বিস্তার নিয়ে জেলার মাধবপুর উপজেলার খাটুরা গ্রামের ইউপি সদস্য খলিলুর রহমান ছুট্টো মিয়া ও একই গ্রামের ফজল মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রহিছ মিয়ার মেয়ে রোকেয়া বেগম এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাজু মিয়ার ছেলে আব্দুল জলিল মারা যান।

আপনার মন্তব্য

আলোচিত