সিলেটটুডে ডেস্ক

০৪ মার্চ, ২০১৬ ২০:২৯

সিলেটে ছাত্র ইউনিয়নের কাউন্সিল : সপ্ত সভাপতি, দীপঙ্কর সাধারণ সম্পাদক

‘দুর্নিবার স্বপ্ন বুনি, ধ্বংস করি শিক্ষাবাণিজ্য, মৌলবাদ, সাম্রাজ্যবাদ; আবাদ করি মুক্তিযুদ্ধের চেতনায় স্বপ্নের সমাজ’- এই শ্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের ৩৩ তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শু্ক্রবার সিলেট জেলা বার মিলনায়তনে অনুষ্ঠিত এ কাউন্সিল অধিবেশনে সপ্তর্ষি দাসকে সভাপতি ও দীপংকর দাশ গুপ্তকে সধারণ সম্পাদক করে ১৯ সদস্যের জেলা কমিটি গঠন করা হয়।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি সহিদুজ্জামান পাপলু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক  জি.এম. জিলানী শুভ। দিনব্যাপী এ অধিবেশনে সংগঠনের বিগত দিনের কার্যক্রমের পর্যালোচনা ও আগামীদিনের কর্মপরিকল্পনা বিষয়ে আলোচনা হয়।

আলোচনা পর্ব শেষে সর্বসম্মতিক্রমে ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি সজীব এষ, সহ সভাপতি ইমরানা সুলতানা, সহকারী সাধারণ সম্পাদক রিপন দাস, সাংগঠনিক সম্পাদক রনি সেনাপতি, দপ্তর সম্পাদক লাকি রানি দাশ, কোষাধ্যক্ষ নাবিল হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক স্নেহা ভট্টাচার্য্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক কান্ত রায়, সমাজকল্যাণ ও পরিবেশ সম্পাদক জামিল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আশীষ দাস, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পার্থ সারথি তালুকদার, সদস্য সহিদুজ্জামান পাপলু, সাইফুল আল-আমিন ও পিংকু চন্দ।

কাউন্সিল অধিবেশন শেষে বিকেলে নতুন কমিটি পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহিদুজ্জামান পাপলুর সভাপতিত্বে  সভায় বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক  জি.এম. জিলানী শুভ, প্রবীন রাজনীতিবিদ ও উদীচীর উপদেষ্ঠা বাদল কর, কমিউনিস্ট পার্টি সিলেট জেলার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুমন, যুব ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক বজলুল হালিম বিদ্রোহী আবির, খেলাঘর সিলেটের সাধারণ সম্পাদক তপন চৌধুরী, গণজাগরণ মঞ্চ, সিলেটের মুখপাত্র দেবাশীষ দেবু, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য মো. রইছুজ্জামান, শাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক সুচিত্র গোপ, মৌলভীবাজার সংসদের দপ্তর সম্পাদক সুবিনয় শুভ, ছাত্রমৈত্রী সিলেট জেলার সভাপতি স্বপন দাস, ছাত্রফ্রন্ট (মার্কসবাদী) সিলেট নগর শাখার সাধারণ সম্পাদক রুবাইয়াত আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত