নিজস্ব প্রতিবেদক

০৫ মার্চ, ২০১৬ ১৯:১১

জৈন্তাপুরে স্কুল ছাত্রী নিখোঁজ: পরিবারের অভিযোগ ‘অপহরণ’, পুলিশের দাবি ‘প্রেম’

সিলেটের জৈন্তাপুরে দশম শ্রেনীর এক ছাত্রী নিখোঁজ হওয়া নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিখোঁজ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তাকে অপহরণ করা হয়েছে। তবে পুলিশের দাবি, প্রেমের সম্পর্ক থেকে প্রেমিকের সাথে পালিয়েছেন শারমিন আক্তার নামের ওই স্কুল ছাত্রী।

এ ঘটনায় জৈন্তাপুর ও হবিগঞ্জের নবীগঞ্জ থানায় পৃথক সাধারণ ডায়েরি (জিডি) তরেছে শারমিনের পরিবার। জিডিতে শারমিনকে ‘নিখোঁজ’ হিসেবে উল্লেখ করা হয়।

শারমিন জৈন্তাপুরের চিকনাগুল ইউনিয়নের কহাই গ্রামের সৌদি প্রবাসী ইলিয়াস উদ্দিনের মেয়ে। সে চিকনাগুল আর্দশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রী। গত ১ মার্চ বাড়ি থেকে স্কুলে যাওয়ার পর সে আর ফিরে আসেনি বলে জিডিতে উল্লেখ করা হয়।

গত শুক্রবার জৈন্তাপুর থানায় ‘নিখোঁজ’ উল্লেখ করে এ ঘটনায় সাধারণ ডায়েরি করেন শারমিনের চাচা ফারুক আহমেদ। তিনি-ই অপহরণের অভিযোগ করে বলেন, প্রতিদিনের মতো গত ১ মার্চ শারমিন স্কুলে যাচ্ছিল। এ সময় একটি সাদা প্রাইভেটকার নিয়ে উৎপেতে থাকা নবীগঞ্জ উপজেলার আব্দুল মতিনের ছেলে ইমরান আহমদ জোরপূর্বক শারমিনকে ওই গাড়ি করে পালিয়ে যায়। তার এমন মৌখিক অভিযোগে নবীগঞ্জ থানার সহায়তায় জৈন্তাপুর থানা পুলিশ ইমরানের বাড়িতে অভিযান চালায়।  

জৈন্তাপুর থানার এসআই মিন্টু চৌধুরীর নেতৃত্বে অভিযানকালে পুলিশ ইমরান বা শারমিন কাউকে বাড়িতে পায়নি। ইমরানের মা রিনা বেগমের বরাত দিয়ে পুলিশ জানায়, শারমিনের সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্র ধরে তাকে নিয়ে ইমরান পালিয়েছে। তবে এরপর তারা বাড়িতে ফিরেনি বা কোথায় আছে, তাও বলতে পারেননি ইমরানের মা।

জৈন্তাপুর থানার ওসি শফিউল কবির জানান, সাধারণ ডায়েরির সূত্র ধরে নবীগঞ্জে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত