জামালগঞ্জ প্রতিনিধি

১৬ মার্চ, ২০১৬ ১৯:০৩

জামালগঞ্জে বহিষ্কৃত মাদ্রাসা শিক্ষকের কাছ থেকে ভুয়া কাগজপত্র জব্দ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার কালীপুর নেছারিয়া দাখিল মাদ্রাসার বহি:স্কৃত সুপার নূরুল ইসলামের আলমারি থেকে ভুয়া সিল ও কাগজপত্র জব্দ করেছে উপজেলা নির্বাহী অফিসার।

বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কালীপুর নেছারিয়া দাখিল মাদ্রাসার অফিস রুমের তালা খুলে,আলমারি খুলে উপজেলা নির্বাহী অফিসার,জেলা শিক্ষা অফিসার,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সিলমোহর সহ নানা অবৈধ কাগজ পান।

উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষনিক সিলমোহর ও কাগজ পত্রগুলো জব্দ করেন। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা লুৎফুল্লাহিল শাফি,মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী মোহাম্মদ আলী,ভারপ্রাপ্ত মাদ্রাসা সুপার সহ ম্যানেজিং কমিটির সকল সদস্য বৃন্দ ও এলাকার গনমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

কালীপুর নেছারিয়া দাখিল মাদ্রাসা সুপার নূরুল ইসলামের অর্থ আত্মসাৎ ও অসধাচারনের কারনে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন মাদ্রসার সহকারী শিক্ষক শিক্ষিকারা ও ম্যানেজিং কমিটির সভাপতি। অভিযোগের দীর্ঘ দিনের ৩ দফা তদন্ত শেষে চলতি মাসের শুরুতে বহি:স্কারের সিন্ধান্ত নেয় মাদ্রাসা কর্তৃপক্ষ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা টিটন খীসা বলেন,দীর্ঘদিন যাবত সাবেক সুপারের কাছে চাবি থাকায় আলমারি তালা বদ্ধ ছিলো। আজ সকালে আমার ও মাধ্যমিক কর্মকর্তার উপস্থিতিতে তালা ভেঙ্গে সেখানে উপজেলা নির্বাহী অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসার সহ বিভিন্ন কর্মকর্তাদের সিল পাওয়া গেলে সেগুলো জব্দ করে নিয়ে আসি। এই ব্যাপারে আই্নি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত