বড়লেখা প্রতিনিধি

১৫ মে, ২০১৬ ১৮:২১

বড়লেখায় ডাকাতি: আদালতে আটককৃতের স্বীকারোক্তি

মৌলভীবাজারের বড়লেখার সদর ইউনিয়নের গ্রামতলা (ব্রাক্ষণপাড়া) গ্রামের বাসিন্দা ব্যবসায়ী আব্দুল হান্নানের বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত সুমন আহমদ (২০) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার (১৩ মে) রাতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই অমিতাভ দাস তালুকদার সুমনকে পৌর শহর থেকে গ্রেপ্তার করেন। সে সদর ইউনিয়নের জফরপুর গ্রামের মৃত লুকোছ মিয়ার পুত্র।
 
থানা পুলিশ জানায়, গত শনিবার (১৪ মে) বিকেলে সুমন আহমদ গ্রামতলা গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ১২ এপ্রিল সদর ইউনিয়নের গ্রামতলা (ব্রাক্ষণপাড়া) গ্রামের বাসিন্দা ব্যবসায়ী আব্দুল হান্নানের বাড়িতে দিবাগত রাত আনুমানিক দুটার দিকে ডাকাতির এ ঘটনাটি ঘটে। ডাকাতরা নগদ ৮২ হাজার টাকা, ২৬ ভরি স্বর্ণালঙ্কার ও চারটি মোবাইল ফোনসেট ও ২টি টর্চলাইট নিয়ে গেছে। এ ঘটনায় বড়লেখা থানায় ১৩ এপ্রিল একটি ডাকাতি মামলা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ডাকাত গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গ্রেপ্তারকৃত সুমন আহমদ ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। আব্দুল হান্নানের বাড়ি থেকে ডাকাতি হওয়া একটি মোবাইল ফোন সেটও উদ্ধার করা হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত