নিজস্ব প্রতিবেদক

১৫ মে, ২০১৬ ১৮:৩৫

মোবাইল কোর্টের অভিযানের প্রতিবাদে ‘স্বপ্ন’ বন্ধ

মোবাইল কোর্টের অভিযানের নামে হয়রানি ও নীতিমালায় বৈষম্যের প্রতিবাদে সিলেটে বন্ধ রয়েছে সুপার শপ 'স্বপ্ন'। বাংলাদেশ সুপার মার্কেট ওনার্স অ্যাসোসিয়শনের সিদ্ধান্তে সারা দেশে রোববার সুপার শপগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত হয় বলে জানা গেছে।

সিলেটে স্বপ্ন'র ৪টি শাখা রয়েছে। সবগুলো শাখাই রোববার বন্ধ রাখা হয়।

আগোরা, মীনা বাজার, স্বপ্ন, প্রিন্স বাজার, ক্যারি ফ্যামিলি, শপ অ্যান্ড সেফ, আলমাস, আমানাসহ অন্যান্য সুপার শপও বন্ধ রয়েছে। তবে এগুলোর শাখা সিলেটে নেই।

আরও পড়তে পারেন : লাইসেন্স ছাড়াই মাংস বিক্রি করছে ‘স্বপ্ন’

রবিবার নগরীর জিন্দাবাজার, উপশহর, শিবগঞ্জ ও পাঠানটুলা এলাকার স্বপ্ন'র শাখাগুলো বন্ধ থাকতে দেখা যায়। দোকানগুলোর সামনে ঝুলানো রয়েছে বন্ধের নোটিশ।

নগরীর বারুতখানা পয়েন্টে 'স্বপ্ন'র সামনে গিয়ে দেখা যায় দোকান বন্ধ। বেশ কয়েকজন ক্রেতা ফিরে যাচ্ছেন। বাজার করতে আসা সালেউদ্দৌলা জানান, তিনি জানেন যা যে আজ স্বপ্ন বন্ধ। তিনি নিত্য প্রয়োজনীয় খরচাপাতি করতে এসেছিলেন এখানে।

হবিগঞ্জ থেকে আসা অন্য আরেকজন ক্রেতা জামাল উদ্দিন কাউসার জানান, বাজার কতে এসেছিলাম। কিন্তু জানি না যে আজ স্বপ্ন বন্ধ। দেখি এখন অন্য কোথাও গিয়ে করা যায় নাকি।

বারুতখানা স্বপ্নের ম্যানেজার আজমল হোসেন জানান, আমরা আমাদের কর্মসূচির অংশ হিসেবে আমাদের শপ বন্ধ রেখেছি, কাল থেকে যথারীতি খোলা থাকবে।

শিবগঞ্জ, উপশহর ব্রাঞ্চে গিয়ে দেখা যায় একই দৃশ্য। সামনে টাঙানো নোটিশ। নিরাপত্তা প্রহরীদের কাছে জানতে চাইলে বলেন, আজ বন্ধ, কাল থেকে খুলবে।

উল্লেখ্য, সম্প্রতি সিলেটে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে অভিজাত চেইন শপ স্বপ্নসহ ৬টি দোকানে থেকে বিভিন্ন হারে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

আপনার মন্তব্য

আলোচিত