ওসমানীনগর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৩৪

কাফনের কাপড় নিয়ে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা উসমানপুর ইউনিয়নবাসীর

কাফনের কাপড় নিয়ে আন্দোলন চালিয়ে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন সিলেটের ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নবাসী।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকালে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উসমানপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে লিখিত বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন ‘আমরা উসমানপুরবাসী’ আন্দোলন কমিটির যুগ্ম আহ্বায়ক সায়্যিদ আহমদ বহলুল।

লিখিত বক্তব্যে বলা হয়, জেলা প্রশাসনের গণশুনানীর সময় বালাগঞ্জ উপজেলা থেকে উসমানপুর ইউনিয়নকে বাদ দেওয়া না হলে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে উসমানপুর ইউনিয়নের ভোটাররা ভোটাধিকার প্রয়োগ থেকে বিরত থাকবেন। আগামী ২০ সেপ্টেম্বর উসমানপুর ইউনিয়নের খয়রাবাদ বাজারে বিক্ষোভ সমাবেশে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদানসহ পরবর্তী আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন উসমানপুর  ইউনিয়নবাসী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আব্দুল খালিক, ফারুক আহমদ চৌধুরী, ইউপি সদস্য মুজেফর আলী, খালেদ আহমদ, আলমাছ আলী, হাজী করম আলী আতাউর রহমান, মাওলানা আব্দুর রব, আনছার হোসেন, মসুদ আহমদ চৌধুরী,  আনিছুজ্জামান সেলিম, ইসতিয়াক আহমদ মামুন সুহেল আহমদ, সুরত আহমদ, মিনহাজ আহমদ সাজন, লাল মিয়া, রয়েল আহমদ, শফিক আহমদ, নুর আলী, নেফুর মিয়া, আব্দুস ছুবহানসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সীমানা নির্ধারণে গত ২৩ আগস্ট সিলেটের জেলা প্রশাসক এক প্রজ্ঞাপন জারি করে ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নকে বালাগঞ্জ উপজেলার সাথে যুক্ত করে দেয়ার পর থেকে এমন সিদ্ধান্তের প্রতিবাদে ইউনিয়নবাসী আন্দোলন চালিয়ে আসছেন। এর অংশ হিসেবে রোববার ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে তারা সংবাদ সম্মেলন করেন।

আপনার মন্তব্য

আলোচিত