বানিয়াচং প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৬ ১৯:৪২

হবিগঞ্জের আজমিরীগঞ্জে নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেন, জ্বলছে আলো চলছে দেশ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সরকার ক্ষমতায় থাকলে ভবিষ্যতে বিদ্যুতের অভাব হবেনা। ২০১৮ সালের মধ্যে প্রতিটি গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে ইনশাআল্লাহ। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুতের উৎপাদন ৪ হাজার মেগাওয়াট থেকে ১৪ হাজার মেগাওয়াটে উন্নীত হয়েছে। ২০২১ সালে ২৬ হাজার মেগাওয়াটে রুপান্তরিত করা হবে।

তিনি শনিবার (১০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় স্থানীয় শিবপাশা হাইস্কুল মাঠে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের শিবপাশা, যশকেশরী ও বং এলাকায় বিদ্যুতের নতুন লাইন সুইচ টিপে উদ্বোধন করে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। উক্ত বিদ্যুৎ লাইন নির্মাণে ব্যয় হয়েছে ৯৫ লাখ টাকা। সাড়ে ৬ কিলোমিটার লাইন নির্মান করে ৫১৩টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

শিবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে ও একেএম আজাদ চৌধুরী ও নজরুল ইসলামে যৌথ পরিচালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতর আলী মিয়া, জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মর্তুজা হাসান, পল্লী বিদ্যুতের ডিজিএম আবু জাফর, আজমিরীগঞ্জের বিআরডিবির চেয়ারম্যান নজমুল হাসান, ৫নং শিবপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তফছির মিয়া, হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির চেয়ারম্যান এড. মুসা মিয়া প্রমুখ।

এমপি মজিদ খান আরও বলেন, কৃষিতে বিদ্যুতের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা হবে। বর্তমান সরকারের আমলে স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষা ও কৃষিখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিদ্যুতায়নে এই এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি পুরণ হওয়ায় দলমত নির্বিশেষে সকলেই আনন্দিত।

সমাবেশে উক্ত এলাকার বিপুল সংখ্যক জনসাধারণ ছাড়াও সাংবাদিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ভবিষ্যতেও এই সরকারের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন সমাবেশে আসা জনসাধারণ।

আপনার মন্তব্য

আলোচিত