জগন্নাথপুর প্রতিনিধি

১৬ এপ্রিল, ২০১৭ ০১:২৭

জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যের শ্লীলতাহানির অভিযোগ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ওই ইউনিয়ন পরিষদেরই এক নারী সদস্যের শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে। নারী সদস্য নিজেই এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

তবে অভিযুক্ত আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী শাহ আবু ঈমানী দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

চেয়ারম্যান  শাহ আবু ঈমানীর বিরুদ্ধে গত বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ বরাবর লিখিত অভিযোগ দেন একই ইউনিয়ন পরিষদের এক নারী সদস্য।  

অভিযোগে তিনি উল্লেখ করেন, ইউপি চেয়ারম্যান শাহ্ আবু ঈমানী প্রায়ই তাকে কু-প্রস্তাব প্রদান করেন। নানান সময় অনৈতিক কাজ করার কথাও বলেন। গত ৮ এপ্রিল (শনিবার) দুপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অফিস কক্ষে প্রবেশ করলে কথাবার্তার ফাঁকে হঠাৎ ইউপি চেয়ারম্যান তাঁর কক্ষের দরজা বন্ধ করেন এবং ওই তার সাথে অনৈতিক আচরণ করা শুরু করেন। এ সময় তিনি ইউপি চেয়ারম্যানকে ধাক্কা দিয়ে তাঁর অফিস কক্ষ থেকে বেরিয়ে আসেন।

লিখিত অভিযোগে তিনি আরও উল্লেখ করেন, ইউপি চেয়ারম্যান শাহ্ আবু ঈমানীর কু-প্রস্তাবে রাজি না হলে পরিষদের অন্যান্য সদস্য ও সদস্যাদেরকে নিয়ে তাঁর নিজ বাড়িতে গোপন বৈঠক করেন। ওই বৈঠকে তাঁর অনুসারী সকল ইউপি সদস্য ও সদস্যাদেরকে নিয়ে আমাকে বহিস্কার করার জন্য রেজুলেশন করেন। এমনকি আমাকে অফিসে না আসার জন্য নিষেধ করা হয়। তাছাড়া আমাকে নাকি বরখাস্ত করা হয়েছে বলে বিভিন্ন ব্যাক্তির মাধ্যমে জানতে পারি।

গত ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রিলিফের চাল বিতরণ করা হয়েছিল। কিন্তু আমাকে জানানো হয়নি । আমি ১২ এপ্রিল এ ব্যাপারে জানতে চাইলে ইউনিয়ন পরিষদের সচিব তোফাজ্জুল হোসেন মুঠোফোনে আমাকে বলেন, আগামী ১৭ এপ্রিল ইউএনও কার্যালয়ে হাজির হতে।

এ বিষয় খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ। অভিযোগ প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত