নিজস্ব প্রতিবেদক

১৬ এপ্রিল, ২০১৭ ০২:২৮

অবশেষে মিজান চৌধুরীর বাসায় হামলা-ভাংচুরের ঘটনায় মামলা নিলো পুলিশ

বিএনপির কেন্দ্রীয় সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর বাসায় হামলা-ভাংচুরের ঘটনায় থানায় মামলা হয়েছে। আদালতের নির্দেশে শনিবার রাতে এ মামলা রেকর্ড করে কতোয়ালি থানা পুলিশ। এরআগে এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দিলেও তা মামলা হিসেবে রেকর্ড না করার কথা জানিয়েছিলেন মিজান চৌধুরী।

শনিবার রাত ১০টার দিকে মামলাটি রেকর্ড করা হয় বলে কোতয়ালী থানার সেকেন্ড অফিসার শাহ ফজলে আজিম পাটোয়ারী জানিয়েছেন। দ্রুত বিচার আইনের ৪ ও ৫ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা ৬০-৭০ জনকে আসামী করা হয়েছে। ক্ষয়-ক্ষতি দেখানো হয়েছে ১৫-২০ লাখ টাকা। কোতয়ালী থানার এস আই বেনু চন্দ্র দেব মামলাটি তদন্ত করবেন বলে জানান এস আই ফজলে আজিম।

গত ১২ এপ্রিল সিলেটের মূখ্য মহানগর হাকিম আদালতে হামলা-ভাংচুরের ঘটনায় মিজানুর রহমান চৌধুরীর বড় ভাই ব্যবসায়ী কুতুবুর রহমান চৌধুরী একটি দরখাস্ত মামলা দাখিল করেন। এ প্রেক্ষিতে মূখ্য হাকিম সাইফুজ্জামান হীরু অভিযোগটি আমলে নিয়ে দ্রুত বিচার আইনে মামলাটি এফআইআর করে কার্যক্রম গ্রহণ করতে কতোয়ালী থানার ওসিকে নির্দেশ দেন। এ নির্দেশের দুদিন পর কোতয়ালী থানায় মামলাটি রেকর্ড হলো।

গত ৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার নগরীর মিয়া ফাজিলচিশতে বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরীর বাসায় হামলা-ভাংচুরের ঘটনা ঘটে। মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের উপর হামলার পর মিজার চৌধুরীর বাসায় ভাংচুর করা হয়। এ ঘটনার জন্য ছাত্রলীগকে দায়ী করে বিএনপি।

আপনার মন্তব্য

আলোচিত