বিয়ানীবাজার প্রতিনিধি

০৫ জুলাই, ২০১৭ ১৭:৫১

বিয়ানীবাজার পৌরসভার নতুন গাড়ি ও যন্ত্রাংশের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

বিয়ানীবাজার পৌরসভার পরিবহন কাজের জন্য ক্রয় করার নতুন ট্রাক এবং স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে পাওয়া রোড রোলার ও এক্সেভেটরের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

বুধবার (৫ জুলাই) পৌরসভার চত্বরে ফিতা কেটে তিনি পৌরসভার নতুন সংযোজিত গাড়ি ও যন্ত্রাংশের উদ্বোধন করেন।

এ সময় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, বিয়ানীবাজার পৌরসভাকে আধুনিকায়নের সরকারের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। বিয়ানীবাজার পৌরসভা এতদিন অনেক বিষয়ে পিছিয়ে ছিল। নির্বাচিত জনপ্রতিনিধি না থাকায় পৌরসভার উন্নয়নে আধুনিকায়নে এবং যন্ত্রপাতিসহ অনেক বিষয়ে এতো সীমাবদ্ধতা ছিল।

তিনি আরো বলেন, এখন নির্বাচিত জনপ্রতিনিধিরা দায়িত্ব নিয়েছেন। এখন সরকার থেকে এ পৌরসভার আধুনিকায়নের সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। ১৭ বছরের জঞ্জাল এক দিনে বা এক মাসের কাটিয়ে উঠা যাবে না। এক্ষেত্রে সকলকে সহযোগিতার হাত বাড়াতে হবে। নির্বাচিত জনপ্রতিনিধিদের উপর আস্থা রাখতে হবে। আশা করি তারা আপনাদের আস্থার প্রতিদান দেবেন।

পৌর মেয়র আব্দুস শুকুরের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদুজ্জামান, ব্যবসায়ী মতিউর রহমান পাখি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আহাদ কলা, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, শিক্ষামন্ত্রীর এপিএস মাকসুদুল ইসলাম আউয়াল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এবাদ আহমদ প্রমুখ।

এ সময় বিয়ানীবাজার পৌরসভার পরিবহন কাজের জন্য ক্রয় করার নতুন ট্রাক এবং স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে পাওয়া রোড রোলার ও এক্সেভেটরের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। পরে তিনি বিয়ানীবাজার উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন।

আপনার মন্তব্য

আলোচিত