সিলেটটুডে ডেস্ক

২২ জুলাই, ২০১৭ ২১:২৪

সাবেক সভাপতি মুমিন স্মরণে সিলেট চেম্বারের শোকসভা

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে সাবেক সভাপতি মরহুম এম এ মুমিন এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল সাড়ে ৫ টায় চেম্বার কার্যালয়ে অনুষ্ঠিত শোকসভায় সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, সিলেটের ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ ও উন্নয়নে মরহুম এম এ মুমিন অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। তার সভাপতিত্বকালীন সময়ে সিলেট চেম্বারের জমি ক্রয় ও বর্তমান ভবন নির্মাণ করা হয়।

তিনি বলেন, শুধু সিলেট চেম্বারেরই নয় এফবিসিসিআই এর সাবেক ১ম সহ সভাপতি হিসেবেও তিনি বাংলাদেশের বাণিজ্য অঙ্গনে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। জীবদ্দশায় তিনি অনেকগুলো বাণিজ্য ও সামাজিক সংগঠনের সাথে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত ছিলেন। তার নীতি ও আদর্শ ব্যবসায়ীদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। সভায় মরহুম এম এ মুমিন এর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন ক্বারী মোঃ গোলাম আহমদ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সাবেক সভাপতি এম এ রাজ্জাক চৌধুরী, ফখর উদ্দিন আলী আহমদ, ফারুক আহমদ মিছবাহ, সালাহ্ উদ্দিন আলী আহমদ, পরিচালক মোঃ হিজকিল গুলজার ও জিয়াউল হক।

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, মাসুদ আহমদ চৌধুরী, মোঃ সাহিদুর রহমান, মুশফিক জায়গীরদার, আব্দুর রহমান, ফালাহ্ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান (জামিল), হুমায়ুন আহমেদ, মুজিবুর রহমান মিন্টু, প্রাক্তন পরিচালক আব্দুল আজিজ, মরহুম এম এ মুমিন এর ছেলে ও সিলেট চেম্বারের প্রাক্তন পরিচালক মঞ্জুর মুমিন, মনসুর মুমিন, সদস্য আফতার চৌধুরী, সাবেত নাঈম চৌধুরী, আলিমুল এহছান চৌধুরী, সানাউল্লাহ্ ফাহিম, শেখ কাওছারুল হাসান, মোঃ কয়ছর আলী এবং সিলেট চেম্বারের সদস্যবৃন্দ।        

আপনার মন্তব্য

আলোচিত