জগন্নাথপুর প্রতিনিধি

৩১ জুলাই, ২০১৭ ২৩:৫৫

প্রেম, ‘অপহরণ’, অতঃপর কিশোরীর আত্মহত্যা

সুনামগঞ্জের জগন্নাথপুরে নিখোঁজ অবস্থা থেকে ফিরে আসার দুইদিন পর রোমেনা বেগম(১৮)নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সে জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের কবিরপুর গ্রামের আখলুছ মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, পাটলি ইউনিয়নের কবিরপুর গ্রামের আখলুছ মিয়ার মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের ছাত্রী রোমেনা ও তার খালাতো ভাই একই ইউনিয়নের চক কাশিমপুর গ্রামের আবু মিয়ার ছেলে ইউনুস মিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনাটি জানাজানি হলে ছেলের পরিবার বিষয়টি মেনে নেয় নি।

রোমেনার পরিবারের অভিযোগ, গত ২৭ জুলাই কলেজে যাওয়ার পথে রোমেনা বেগমকে অপহরণ করে নিয়ে যায় ইউনুস মিয়া। এর ২ দিন পর সামাজিক চাপে রোমেনাকে ফিরিয়ে দেয় ইউনুস এবং এ নিয়ে এলাকায় শালিস বৈঠক হয়।

বৈঠকে ঘটনাটি নিস্পত্তি না হওয়ায় সোমবার (৩১ জুলাই) সকালে বিষপান করে  রোমেনা। সাথে সাথে তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বেলা দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওসমানী হাসপাতালে তার মৃত্যু হয়।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ চৌধুরী বলেন, ঘটনার খবর শুনেছি। লাশ ওসমানী হাসপাতালে রয়েছে। ফরে বিষয়টি এখন সিলেট কোতোয়ালী থানা পুলিশ দেখবে। যদি পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে কোন অভিযোগ দেওয়া হয় সেক্ষেত্রে আমরা ব্যবস্থা নেব।

আপনার মন্তব্য

আলোচিত