সিলেটটুডে ডেস্ক

০১ আগস্ট, ২০১৭ ০১:১৮

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

দীর্ঘ ৫ বছর পর সিলেটের বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার ছাত্রলীগের জেলা সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরী আগামী এক বছরের জন্য ওই কমিটির অনুমোদন করেন।

এতে শীতল বৈদ্যকে সভাপতি ও মো. মোবারক হোসাইনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

৩০ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন রেদোয়ানুল করিম মাসুম, মো. কাউসার আহমদ, পার্থ সারথী দাস পাপ্পু, শিপন আলী, মো.সেলিম মিয়া, মুজিবুর রহমান মঞ্জু, মো. সালমান রব্বানী, লিটন দে, নজরুল ইসলাম সাহেল, আলী আহমদ জুয়েল, মাহবুব হোসাইন মাসুম, নজরুল ইসলাম প্রিন্স, আরিফ আহমদ, শ্রী সুনিল শুল্ক বৈদ্য, রুবেল আহমদ।

যুগ্ম সাধারণ সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল, মো. জামাল মিয়া, শাহ সাইদুল ইসলাম সুজা, রায়হান আহমদ, সাজু আহমদ খাঁন, দিপু ধর, সাংগঠনিক সম্পাদক পদে কামরান আহমদ, জুবায়ের আহমদ জয়, মতিউর রহমান নোমান, জাবেদ হাসান আবদার, রাজন মিয়া, শেখ মোহন, মাসুদ আহমদকে মনোনিত করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, ২০১২ সালের ৩০ জুন উপজেলা ছাত্রলীগের ১৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।  এই কমিটির মেয়াদ ছিল ৩ মাস। এ সময়ের মধ্যেই সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার দায়িত্ব ছিল আহবায়ক কমিটির। কিন্তু ওই আহ্বায়ক কমিটি প্রায় ৫ বছরেও কোন সম্মেলন আহ্বান করতে পারেনি।

আপনার মন্তব্য

আলোচিত