জগন্নাথপুর প্রতিনিধি

০৪ আগস্ট, ২০১৭ ১১:৩১

জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে নারী শিশুসহ আহত ১০

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর শহরের পূর্ব শত্রুতার জের ধরে দু'পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের নারী, শিশুসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম.এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে পৌর শহরের হবিবনগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক দিন পূর্বে হবিবনগর এলাকার বাসিন্দা আরব উল্লার ছেলে আলী হোসেন ও একই এলাকার চান্দ আলীর ছেলে অটোরিকশা মেকানিক বাবুল'র মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। এর জের ধরে বৃহস্পতিবার রাতে ফের কথাকাটাকাটি হলে দুপক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে রোকিয়া বেগম (৩০), শিশু পুত্র সাগর (১০), আলী হোসেন (৪০), চান্দ আলীর ছেলে দবির (৪০), জুনেদ (৩০) ও সুরুজ আলীর পুত্র ইব্রাহীম (৪৫) সহ অন্তত ১০জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আলী হোসেন, দবির ও ইব্রাহীমকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আলী হোসেনের স্ত্রী রোকিয়া ও পুত্র সাগরকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি হারুন অর-রশীদ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি শান্ত করে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত