গোয়াইনঘাট প্রতিনিধি

০৫ আগস্ট, ২০১৭ ২১:৪৮

গোয়াইনঘাটে পলাতক আসামীসহ গ্রেপ্তার ১০, মাদক উদ্ধার

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত একাধিক আসামীসহ ১০জনকে গ্রেপ্তার করেছে। পাশাপাশি উদ্ধার করা হয়েছে আমদানী নিষিদ্ধ মাদকদ্রব্যও।

শুক্রবার দিবগত গভীর রাতে থানার সেকেন্ড অফিসার এসআই বদিউজ্জামানের নেতৃত্বে পরিচালিত অভিযানে এসআই সমিরন দাস, এসআই মতিউর রহমান, এসআই জুনেদ আহমদ, এসআই জিয়াউর রহমান সহ সঙ্গীয় ফোর্সরা উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেপ্তার করে।

পুলিশি অভিযানে গ্রেপ্তারকৃতরা হল মো. আক্তার হোসেন, মো. আব্দুন নূর, মো. দেলোয়ার হোসেন, কারিমা বেগম, গিয়াস উদ্দিন, সেলিম মিয়া, সাদিয়া বেগম, আব্দুল মান্নান সহ ৮ পলাতক আসামী। এছাড়া ১০ লিটার চোলাই মদ সহ আব্দুছ ছোবহান, ৫ বোতল অফিসার চয়েস ভারতীয় মদ সহ গ্রেফতার করা হয়েছে আবুল কাশেম নামক ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।


ধৃত এসব অপরাধীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। অভিযানের নেতৃত্ব দানকারী থানার সেকেন্ড অফিসার এসআই বদিউজ্জামান জানান, অপরাধ দমনে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

মাদক, চোরা চালান, চোর-ডাকাত, দাগী আসামীসহ সব ধরণের অপরাধীদের গ্রেফতারে পুলিশি অভিযান আরও জোরদার করা হবে। থানা অফিসার ইনচার্জ মোঃ দেলওয়ার হোসেন জানান, গোয়াইনঘাট থানার পুলিশের বিশেষ অভিযানে পলাতক আসামীসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। অপরাধ দমনে ভবিষ্যতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত