নিজস্ব প্রতিবেদক

১০ আগস্ট, ২০১৭ ১৯:৫১

সিলেটে বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধন

‘বৃক্ষরোপন করে যে, সম্পদশালী হয় সে’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে পক্ষকালব্যাপী সিলেট বিভাগীয় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা-২০১৭ শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে মেলার উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার মোছাম্মৎ নাজমানারা খানুম। এর আগে নগরীতে র‌্যালি বের করা হয়। সিলেট বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে মেলার আয়োজন করা হয়েছে।

জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম, সিলেট মেট্টোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিভাগীয় বন কর্মকর্তা আরএসএম মনিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবুল হাশেম, সিলেট নার্সারি মালিক কল্যাণ সমিতির সভাপতি মুখলিছুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত