নবীগঞ্জ প্রতিনিধি

১৩ আগস্ট, ২০১৭ ১৮:১৫

নবীগঞ্জে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত, সড়ক অবরোধ

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাক চাপায় নাজমুল হাসান হৃদয় নামের ৩য় শ্রেণীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয় লোকজন প্রায় আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

নিহত হৃদয় বাহুবল উপজেলার সদর ইউনিয়নের সারংপুর গ্রামের সিরাজ মিয়া'র পুত্র ও স্থানীয় একটি প্রাইমারী স্কুলের ৩য় শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, কয়েক দিন পূর্বে নিহত হৃদয় তার মায়ের সাথে তার মামার বাড়ি পানিউমদার বড়গাঁও গ্রামের তাজুল মিয়ার বাড়িতে বেড়াতে আসে। ঘটনার সময় তার মায়ের সাথে সকাল ১০টার দিকে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাঁও বাজারে আসে। এসময় রাস্তা পারাপার হওয়ার সময় সিলেট থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা পাথর বোঝাই ট্রাক শিশু নাজমুল হাসান হৃদয়কে চাপা দেয়। এসময় হৃদয়'র সারা শরীর তেতলে যায় এবং ঘটনাস্থলেই সে মারা যায়।

এঘটনায় স্থানীয় লোকজন প্রায় আধা ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমানের সহযোগীতায় অবরোধকারীদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
 
গোপলার বাজার পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। ময়নাতদন্তের জন্য নিহত হৃদয়ের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
 

আপনার মন্তব্য

আলোচিত