জগন্নাথপুর প্রতিনিধি

১৪ আগস্ট, ২০১৭ ১২:৪৯

বঙ্গবন্ধু আদর্শ লালন করে রাজনীতি করতে হবে: সিদ্দিক আহমদ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন আদর্শ রাজনীতিবিদ। তিনি তাঁর ব্যক্তিগত কৃতকর্মে সমগ্র বিশ্বে পরিচিতি লাভ করেছেন এবং বাঙালি জাতিকে সমগ্র বিশ্বের বুকে তুলে ধরছেন বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ। তিনি বঙ্গবন্ধুর আদর্শ লালন করে রাজনীতি করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সবাইকে হত্যা করে বাংলাদেশকে পাকিস্তান করার পায়তারা করতে চেয়েছিল মোস্তাক বাহিনী। কিন্তু আল্লাহর অশেষ রহমত ও ভালবাসায় বঙ্গবন্ধুর রোপণকৃত বীজ আমাদের সভানেত্রী বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানা প্রতিকূলতার মোকাবিলা করে বাংলাদেশকে সমগ্র বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নত রাষ্ট্রে পরিণত করছেন। দেশের উন্নয়নকে এগিয়ে নিতে হলে আবারও স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় সু-নিশ্চিত করতে হবে।

রোববার (১৩ আগস্ট) বিকেলে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে স্বাধীন বাজারে দলীয় কার্যালয়ে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি হাজী আব্দুল কাইয়ু্ম মশাহিদ, যুগ্ম সম্পাদক সুজিত রায়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহিদ আলীর পরিচালনা অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাইলগাঁও ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহান আহমদ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কয়ছর রশীদ, রুনু মিয়া, আব্দুল কাইয়ুম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক রুমেন আহমদ, প্রচার সম্পাদক এসআর দুর্জয়, ছাত্রলীগ নেতা ইসমাঈল আলী, কলেজ ছাত্রলীগ নেতা হাসান আদিল, ইউপি ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুর রহমান সোহাগ, তানভীর আলম প্রমুখ।

এসময় দলীয় শতাধিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত