ওসমানীনগর প্রতিনিধি

১৭ আগস্ট, ২০১৭ ১২:৪৯

ওসমানীনগরে প্রবাসীদের উদ্যোগে ঈদ সামগ্রী ও ত্রাণ বিতরণ

সিলেটের ওসমানীনগরে প্রবাসীদের উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদিমপুর পূর্ব পাড়া ইসলামি যুব সংস্থা ইউকের পক্ষ থেকে বুধবার সকালে উপজেলার উমরপুর ইউপির খাদিমপুর পুরান বাড়িতে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শায়েস্তা বিবির সভাপতিত্বে ও আজিজুর রহমান নানুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদিমপুর পূর্ব পাড়া ইসলামি যুব সংস্থা ইউকের সভাপতি নূরুল হক নজরুল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার কোষাধ্যক্ষ রেজওয়ান নূর, সমাজসেবী শওকত আহমদ সায়মন, আব্দুল খালিক, জিতু মিয়া, আওলাদ আলী মাস্টার, জাবেদ আহমদ ও আজিজুর রহমান।

এদিকে, একই দিন অর্জিনেল খাদিমপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউকে)-এর উদ্যোগে উপজেলার খাদিমপুর নিউ মার্কেটে গরীব ও অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন এসোসিয়েশন সাধারণ সম্পাদক নুরুল হক নজরুল, সাংস্কৃতিক সম্পাদক রেজওয়ান নুর, কোষাধ্যক্ষ আমির ইসলাম সিতু, অর্গানাইজার সেক্রেটারি সামাদ আলী।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সমাজসেবী রাফিক আলী, ফারুক মিয়া, শওকত আহমদ সায়মন, হুসাইন আহমদ (সইল), জিতু মিয়া, আব্দুল খালিক (মেম্বার), সফিক মিয়া, আজিজুর রহমান নানু, শাহ আলম, সুহাদ আহমদ, জাবেদ আহমদ ও কিরন আহমদ।

এলাকার ২শতাধিক গরীব ও অসহায় পরিবারের মধ্য ১৫ কেজি চাল, ৫লিটার তেল, ৫ কেজি পিয়াজ, ১ কেজি ডাল ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত