সংবাদ বিজ্ঞপ্তি

১৭ আগস্ট, ২০১৭ ১৩:৫৬

তৈমুর খান ছিলেন জিয়া আদর্শের খাঁটি সৈনিক: আলী আহমদ

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেছেন, দেশ মাতৃকার গর্বিত সন্তানরাই শহীদ জিয়ার আদর্শের রাজনীতি করে। বাংলাদেশের সবুজ ভূ-খণ্ডে অনেক জাতীয়তাবাদী আদর্শের যোদ্ধারা কাজ করে গেছেন। তাদের মধ্যে মরহুম হাজী তৈমুর খান (বাদশাই) অন্যতম। তাদের অবদান জাতি কখনো ভুলবেনা। দেশ-জাতির এই চরম ক্রান্তিলগ্নে তৈমুর খানদের মতো খাঁটি দেশপ্রেমিকের প্রয়োজনীয়তা আজ গভীরভাবে অনুভূত হচ্ছে। অনুকরণীয় কর্মপন্থার মাধ্যমে শহীদ জিয়ার খাঁটি সৈনিকেরা জাতীয়তাবাদী শক্তির অন্তরে চির অম্লান হয়ে থাকবেন।

তিনি বুধবার দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও বরইকান্দি ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মরহুম হাজী তৈমুর খান (বাদশাই)-এর ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরইকান্দি ইউনিয়ন বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতা জাকারিয়া খানের সভাপতিত্বে ও সাহেদুল ইসলাম বাচ্চুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন, উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী সিরাজুল ইসলাম খান, আব্দুল লতিফ খান, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম তুরন।

বিএনপি নেতা রুহেল আহমদ কালামের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপি নেতা মাহমুদ আলী সাধু, আলী আহমদ হীরা, আফজাল হোসেন, নাহিদুল ইসলাম নাহিদ, ডা: এনামুল হক, আজির উদ্দিন, শামীম আহমদ, শামসুর রহমান শামীম, ফয়জুর রহমান শেফু, আব্দুল মান্নান, সাহেদ খান স্বপন, আব্দুর রহিম, জাহাঙ্গীর আলম, আতিকুর রাজা, আজমল আলী, বেলাল আহমদ মামুন, আব্দুল হাদী, ইমরানুজ্জামান ইমরান, জহুরুল ইসলাম রাশেদ, ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজা, জাহাঙ্গীর আলম, আব্দুস সামাদ আজাদ, লিটন আহমদ, শিপন আহমদ, সাগর খান, সুন্দর আলী ও আলাউর খান প্রমুখ।

মরহুম হাজী তৈমুর খান (বাদশাই) এর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাওলানা শামসুল ইসলাম। এছাড়াও মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত