গোয়াইনঘাট প্রতিনিধি

৩১ আগস্ট, ২০১৭ ১৮:৩৭

গোয়াইনঘাটে মাদকসহ আটক ২

সিলেটের গোয়াইনঘাটে আমদানি নিষিদ্ধ ৫৭ বোতল ভারতীয় মদ সহ ২জনকে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের বৃত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে দশ টায় উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের পশ্চিম লাখেরপাড় মসজিদের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হল উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের উত্তর প্রতাপপুর এবং হাজিপুর গ্রামের আবুল হোসেনের পুত্র আব্দুল হান্নান (২২), হাজিপুর গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র জসিম উদ্দিন (৩০)।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলওয়ার হোসেন, ওসি তদন্ত হিল্লোল রায় ও সেকেন্ড অফিসার এসআই বদিউজ্জামান,এসআই.মতিউর রহমান এর নেতৃত্বে চলমান মাদক বিরোধী অভিযানের আওতায় এসব অপরাধীদের আটক করা হয়।

আটককৃত এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিনে অত্রাঞ্চলের বিভিন্ন মেঠোপথ দিয়ে মাদক পাঁচার করে আসছিল। থানার সেকেন্ড অফিসার এস.আই বদিউজ্জামান জানান, মাদকের বিরুদ্ধে গোয়াইনঘাট পুলিশের ঘোষিত জিরো ট্রলারেন্স অব্যাহত রয়েছে। যেকোন মূল্যে মাদকমুক্ত গোয়াইনঘাট রাখতে পুলিশের নজরদারি অব্যাহত রয়েছে। ধৃত এসব মাদক ব্যবসায়ীদের নিকট থেকে মাদকের বাজার মূল্য ৩০ হাজার টাকার উপরে বলে জানান তিনি।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলওয়ার হোসন জানান, প্রকৃতি কন্যা জাফলং সহ গোয়াইনঘাটনকে মাদক মুক্ত রাখতে পুলিশী অভিযান আরো জোরদার করা হয়েছে। ঈদকে কেন্দ্র করে মাদক জোগাড় ব্যস্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের অভিযান আরো বেগবান করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত