বিশ্বনাথ প্রতিনিধি

৩১ আগস্ট, ২০১৭ ১৮:৪৩

বিশ্বনাথে এক হাজার কৃষকদের মধ্যে ত্রাণ বিতরণ

সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়ন ও খাজাঞ্চী ইউনিয়নের বন্যা কবলিত এক হাজার কৃষকদের মধ্যে ভিজিএফ ও জিআরের চাল বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ সদর ইউনিয়নের ৬০০জন কৃষকের মধ্যে ৪৫০জনকে নগদ ৫০০টাকা ও ৩০কেজি চাল এবং আরও ১৫০জনকে জিআরের ১০কেজি করে চাল বিতরণ করা হয়।

খাজাঞ্চি ইউনিয়নের ৪০০ জনের প্রত্যেককে নগদ ৫০০ টাকা ও ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়। বৃহস্পতিবার (৩১আগষ্ট) দুপুরে পৃথক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ চাল বিতরণ করা হয়।

স্থানীয় রামসুন্দর হাইস্কুল মাঠে বিশ্বনাথ সদর ইউনিয়নের ত্রাণ বিতরনী সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। আর খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

বিশ্বনাথ ইউনিয়ন চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান রফিক হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব পংকি খান, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউপি মেম্বার শাহনেওয়াজ চৌধুরী সেলিম।

অনুষ্ঠানে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) কামাল হোসেন, ইউনিয়নের ট্যাগ কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আ’লীগ নেতা নিখিল পাল, জয়ন্ত আচার্য্য, রুনু কান্ত দে, মকদ্দছ আলী, সুফি শামছুল ইসলাম, ইউপি সদস্য আবদুল জলিল ইরন মিয়া, ফজর আলী, হেলাল আহমদ, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার লাকী বেগম, আ’লীগ নেতা শাখাওয়াত হোসেন, আবদুল মতিনসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে খাজাঞ্চী ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সদস্য আমির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা টেক অফিসার মুহাম্মদ ফজলুল হক। এসময় ইউপি সদস্য সিরাজ মিয়া, শফিক মিয়া, গৌছ আহমদ বাবু, মিছিরুল ইসলাম মিছির, ফজলু মিয়া, মতিন মিয়া, রিতা রানী বৈদ্য, সাবেক ইউপি সদস্য ফারুক মিয়া, তালুকদার আবদুল কাদির সমজিদ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত