বিশ্বনাথ প্রতিনিধি

২২ জানুয়ারি, ২০১৮ ১৯:১৪

প্রতিশ্রুত ভবন দিলেন শিক্ষামন্ত্রী

শিক্ষা প্রতিষ্ঠানে ভবন দেওয়ার প্রতিশ্রুতি রেখেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ তাঁর কথা অনুযায়ী সিলেটের বিশ্বনাথ উপজেলার আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের নতুন ভবন দেয়া হয়েছে। প্রায় ৭০ লাখ টাকা ব্যয়ে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ওই নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

গভর্নিং বডির সভাপতি হাজী আব্দুস শহীদ বাদশা মিয়ার সভাপতিত্বে ও সাবেক শিক্ষানুরাগী সদস্য আতিকুর রহমান আতিকের পরিচালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ।

এরআগে ২০১৬ সালের ৯ এপ্রিল শনিবার বিদ্যালয়ের রজতজয়ন্তী উদযাপন ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। ওইদিন আশুগঞ্জ আদর্শ হাই-স্কুল এন্ড কলেজে নতুন একটি একাডেমিক ভবন নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিলেন শিক্ষামন্ত্রী নাহিদ। এছাড়া বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলায় একটি করে স্কুল ও কলেজ সরকারিকরণ করার আশ্বাসও দিয়েছিলেন তিনি। ১ বছর ৯ মাসের মাথায় শিক্ষামন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হলো

আপনার মন্তব্য

আলোচিত