জামালগঞ্জ প্রতিনিধি

২২ জানুয়ারি, ২০১৮ ২০:২১

জামালগঞ্জে টিএইচপির প্রজেক্ট ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

সুনামগঞ্জের জামালগঞ্জে দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের উদ্যোগে জামালগঞ্জ উপজেলায় এমপাওয়ানিং সিটিজেন্স ইন প্রোমোটিং রাইট টু ফ্রিডম অব এক্সপ্রেশন প্রজেক্ট ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) সাচনাবাজার ইউনিয়ন পরিষদে এ ওরিয়েন্টেশনের আয়োজন করা হয়।

সাচনাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শামীমের সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর প্রকল্পের আঞ্চলিক সমন্বয়কারী মো. আব্দুল হালিমের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম নবী হোসেন, সহ সভাপতি স্বপন কুমার রায়, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ভীমখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মতিউর রহমান, জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, জামালগঞ্জ উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আক্কাস মোরাদ, সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ, মো. ওয়ালী উল্লাহ সরকার, মহিলা পরিষদের সভাপতি শেখ আয়শা, সহ সভাপতি মাধবী পাল চৌধুরী, বিকশিত নারী নেটওয়ার্ক জামালগঞ্জের সভাপতি আয়শা সিদ্দিকা, নারীনেত্রী শিরিনা বেগম, রিপা বেগম, জোসনা বেগম, মনোয়ারা, সাজিনা, কমলা রানী প্রমুখ।

সভায় দেশের ক্রমবর্ধমান অসহিষ্ণুতা, সহিংসতা ও উগ্রবাদিতা অতিক্রম করে একটি উদার, সহিষ্ণু, বহুত্ববাদী, নিরাপদ, মর্যাদাপূর্ণ, মুক্ত ও মানবিক সমাজ গড়ে তোলার লক্ষে কাজ করার জন্য সবাইকে আহ্বান জানানো হয়।

অংশগ্রহণকারীগণ জামালগঞ্জকে বাংলাদেশের মধ্যে একটি উদার, সহিষ্ণু, বহুত্ববাদী, নিরাপদ, মর্যাদাপূর্ণ, মুক্ত, রাজনৈতিক ও নির্বাচনী সহিংসতাবিহীন একটি মানবিক সমাজ গড়ে তোলার লক্ষে কাজ করার প্রতিজ্ঞা করেন।


আপনার মন্তব্য

আলোচিত