চুনারুঘাট প্রতিনিধি

০৩ মার্চ, ২০১৮ ২১:৩১

আকল মিয়া হত্যায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: জয়দেব ভদ্র

চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হোসেন আকল মিয়া হত্যাকাণ্ডে জড়িতদের সঠিক বিচারের আওতায় আনা হবে বলে আশ্বস্ত করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র ।

শনিবার (৩ মার্চ) বিকাল ৩টার দিকে হবিগঞ্জের চুনারুঘাট থানা প্রাঙ্গণে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম ও ওপেন হাউজ ডে তে এ কথা বলেন তিনি।

চুনারুঘাট কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পুলিশ সুপার বিধান ত্রিপুরা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবু তাহের, পৌর মেয়র মো. নাজিম উদ্দিন শামসুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আবু তাহের মহালদার, হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম, উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. ফারুক মিয়া প্রমুখ।

চুনারুঘাট অফিসার ইনচার্জ (ওসি) কে. এম. আজমিরুজ্জামানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হোসেন আকল মিয়ার বড় ছেলে বকুল মিয়া, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ. সামাদ, চুনারুঘাট প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মহিদ আহমদ চৌধুরী, চুনারুঘাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, চুনারুঘাট কওমি মাদ্রাসার মোতাহিম মওলানা জহুর আলী, চুনারুঘাট আলিমউল্লা মাদ্রাসার অধ্যক্ষ আফছার আহমেদ, চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. মাসুক মিয়া, সুন্নী জামাতের সাধারণ সম্পাদক আ. কাইয়ুম তরফদার।

প্রধান অতিথি জয়দেব কুমার ভদ্র বলেছেন, বাংলাদেশের পুলিশ অনেক দক্ষ, খুনি যেই হোক না কেন তাকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে।

তিনি জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা ধৈর্য ধরেন, পুলিশকে সহযোগিতা করেন। আমরা অবশ্যই খুনিদেরকে আটক করে ন্যায়বিচারের জন্য আদালতে সোপর্দ করব। কোনো খুনি, কোনো সন্ত্রাসী পুলিশের চোখে ফাঁকি দিয়ে থাকতে পারবে না।

সভা শেষে আকল মিয়ার বাসায় গিয়ে পরিবার ও পরিজনদের গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি। হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে বলে তিনি আশ্বাস দেন।

চুনারুঘাট বাজার ব্যবসায়ীরা প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে তিন দিনব্যাপী কালো পতাকা উত্তোলন করে শোক দিবস পালন করছেন। শনিবার বাজারের ব্যবসায়ীরা প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন করে শোক দিবস পালন করেন।

আপনার মন্তব্য

আলোচিত