ওসমানীনগর প্রতিনিধি

২৪ মার্চ, ২০১৮ ১৭:২৬

ওসমানীনগরে হাওর থেকে নারী ও শিশুর গলিত লাশ উদ্ধার

সিলেটের ওসমানীনগরে হাওর থেকে অজ্ঞাতনামা এক নারী (৩০) ও অজ্ঞাতনামা শিশু (৮) এর গলিত খন্ড খন্ড লাশ উদ্ধার করেছে ওসমানীনগর থানা পুলিশ।

শনিবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির একরাই গ্রামের পূর্বের হাওর থেকে হতভাগী অজ্ঞাতনামা নারী ও শিশুর লাশ দুটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে শিশুর লাশটি ঐ নারীর সন্তান হতে পারে।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা অজ্ঞাতনামা নারী ও শিশুর গলিত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার দুপুর ২টার দিকে একারাই গ্রামের পূর্বের হাওর থেকে পচা গন্ধ বের হওয়ার বিষয়টি একারাই এলাকার জনগণ পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে একটি গলিত লাশ উদ্ধার কালে পাশেই ৭/৮ বছরের একটি শিশুর মাথা, পা ও হাতের খন্ড খন্ড লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে লাশগুলো ২৫/৩০ দিন পূর্বের এ জন্য লাশের শরীরের বিভিন্ন অংশ গলে গেছে।

তিনি আরো বলেন, মাথার চুল খসে পরে গেছে। লাশের পাশে থাকা একটি উড়না পাওয়ায় মনে হচ্ছে লাশ কোনো নারীর হবে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একরাইল এলাকার ৩নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গির আলম বলেন, লাশের পরিচয় পাওয়া যায়নি। কুকুর লাশের শরীরের বিভিন্ন অংশ খেয়ে ছড়িয়ে ফেলেছে। গলায় একটা মালা ও উড়না থাকায় ধারণা করা হচ্ছে সেটি কোনো হিন্দু নারীর লাশ হতে পারে।

আপনার মন্তব্য

আলোচিত