গোলাপগঞ্জ প্রতিনিধি

২৬ মার্চ, ২০১৮ ১৯:৩৩

গোলাপগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সিলেটের গোলাপগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

সোমবার (২৬ মার্চ) সকালে জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শনী পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

ভোর ৬টায় প্রথমে শহীদ মিনারে একে একে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, গোলাপগঞ্জ পৌরসভা, বাংলাদেশ জাসদ, পৌর আওয়ামী লীগ ও জাগো নারী উন্নয়ন সংস্থা। এর পর উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রহমানের পরিচালনায় সভায় উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী, শিক্ষক ও সাংবাদিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এরপর উপজেলা পরিষদ মাঠে সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শনী, পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় উপজেলা অডিটোরিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে গোলাপগঞ্জ জার্নালিস্ট ফোরাম ও উপজেলা যুবলীগ-ছাত্রলীগ (জাহেদ গ্রুপ)। সন্ধ্যায় উপজেলা পৌর সদরের একটি অভিজাত রেস্টুরেন্টে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জার্নালিস্ট ফোরামের সভাপতি হারিছ আলী। সাধারণ সম্পাদক খালেদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, সহসভাপতি জাহিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল আজিজ ও প্রচার সম্পাদক ফাহাদ হোসাইন।

এছাড়া উপজেলা যুবলীগ ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় হেতিমগঞ্জ বাজারে বিকেলে আয়োজিত আলোচনা সভায় উপজেলা যুবলীগ নেতা আইনুল হকের সভাপতিত্বে ও পৌর যুবলীগ নেতা রাসেল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা জাহেদুল হক চৌধুরী। বিশেষ অতিথির ছিলেন পৌর যুবলীগ নেতা মতিউর রহমান মতি, পৌর ছাত্রলীগের আহবায়ক নোমান আহমদ, উপজেলা তাতী লীগের আহবায়ক রাজিব বৈদ্য, পৌর যুবলীগ নেতা রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা শেখ রাসেল আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত