শ্রীমঙ্গল প্রতিনিধি

১২ মে, ২০১৮ ১৯:০৬

শ্রীমঙ্গলে মাদকবিরোধী সমাবেশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষে অনুষ্ঠিত হয়েছে মাদকবিরোধী সমাবেশ।

শনিবার (১২ মে) দুপুরে শ্রীমঙ্গলস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে এ মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সঞ্জয় কুমার চৌধুরী।

মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলামের সভাপতিত্বে ও দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন, মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রণধীর কুমার দেব, লেখক ও ব্যাংকার মো আবু তাহের, দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম প্রমুখ।

পরে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাদকবিরোধী শপথ বাক্য পাঠ করান।

সমাবেশে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, বন্ধু নির্বাচনের ক্ষেত্রে সজাগ থাকতে হবে। এক জন মাদক সেবক বন্ধু খারাপ দিকে নিয়ে যায়। মাদক ব্যবসায়ীরা শিশুদের ব্যবহার করে অনেক সময় মাদক পাচার করে থাকে। এজন্য তাদের সব সময় দেখে শুনে কাজ করতে হবে।

‘মাদক মুক্ত শ্রীমঙ্গল’ গড়ে তুলতে শিক্ষার্থীদের সকল ভালো কাজে এগিয়ে আসার আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত