সিলেটটুডে ডেস্ক

১৪ জুলাই, ২০১৮ ২০:৪৯

সিলেটের দলদলী চা বাগানের পাকা রাস্তার উদ্বোধন

সিলেটের শাহী ঈদগাহস্থ টিবি গেইটে দলদলী চা বাগানের পাকা রাস্তায় উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৪ জুলাই) দুপুরে এই পাকা রাস্তায় উদ্বোধন করা হয়।   

উদ্বোধন শেষে বাগান পঞ্চায়েত আয়োজিত সংবর্ধনা ও রথযাত্রা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।
 
ব্যবসায়ী গৌতম দাশের সভাপতিত্বে ও বিকাশ রঞ্জন মুন্ডার সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আশফাক আহমদ বলেন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে হবে। বঞ্চিত অবহেলিত চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ সরকারই কাজ করছে। চা শ্রমিকদের অন্ন, বস্ত্র, বাসস্থান, স্বাস্থ্য, শিক্ষা এবং ভোটাধিকার নিশ্চিত করণে জননেত্রী শেখ হাসিনা সরকারেরই অবদান। এ অবদানের কথা চিন্তা করেই আগামী দিনগুলোতে চলতে হবে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা বারের এপিপি এডভোকেট শাহ মো. মোশাহিদ আলী।
বক্তব্য রাখেন, হরেকৃষ্ণ নামহট্ট সংঘের সাবেক সভাপতি বুদ্ধি গৌর দাস, এডভোকেট জাফর চৌধুরী বুলবুল, সিলেট ভ্যালি চা শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু গোয়ালা, ইউপি সদস্য আবুল কাশেম চৌধুরী খালেদ, পঞ্চায়েত কমিটির নব নির্বাচিত সভাপতি নান্টু দাশ। সভায় স্বাগত বক্তব্য রাখেন রমেশ মুন্ডা।

আপনার মন্তব্য

আলোচিত