নিউজ ডেস্ক

১৫ জুলাই, ২০১৮ ১৪:৪৫

পনিটুলায় কাউন্সিলর পদপ্রার্থী শ্যামলী সরকারের মতবিনিময়

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ৩ নং সংরক্ষিত আসনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শ্যামলী সরকারের সমর্থনে পল্লবী আ/এ, পনিটুলা সিলেটে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ জুলাই) রাত ৮ টায় রাজীন্দ্র কুমার ঘোষ-এর বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন- পনিটুলার মুরব্বী প্রভাষক মো. আবু তাহের।

সভায় বক্তারা বলেন, শ্যামলী সরকার একজন শিক্ষিকা ও সৎ ও যোগ্য প্রার্থী। তাকে বিজয়ী করার জন্য সম্মানিত সকল নাগরিকদেরকে এগিয়ে আসা প্রয়োজন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- পল্লবী আ/এ, পনিটুলার সমাজসেবী ও মুরব্বী আলহাজ্ব কামাল উদ্দিন, এইচ এম জাবেদ, প্রদীপ কুমার ঘোষ, আব্দুল্লাহ আল হাদি, মো. ফেরদৌস রহমান, ফরিদুর রহমান (ফরিদ), মিহির নাথ রায়, শংকর চন্দ্র ঘোষ বাবুল, নিখীল কুমার ঘোষ, সন্তোষ কুমার ঘোষ, রুবী চৌধুরী, পল্লবী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো. লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান জুবায়ের, রঙ্গলাল বিশ্বাস, জুমান আলী মীর, মো. আব্দুস সামাদ, শিবু পাল, আশুতোষ ঘোষ, মিজানুর রহমান চৌধুরী, শুধাংসু রঞ্জণ ঘোষ (ভুনু), রপন কুমার ঘোষ।

এতে আরো বক্তব্য রাখেন অসীম কুমার ঘোষ (ভানু), তপু ঘোষ পিন্টু, অলক কুমার ঘোষ, মো. শাহজাহান হোসেন (সাজু), মো. এহতেশামুল হক কামিল, শুধাংসু হাওলাদার, আবু নোমান মো. আব্দুল্লাহ মাছুম, সুদীপ ঘোষ টুটুল, এনামুল হক, উজ্জল কুমার ঘোষ, সুমন ঘোষ, বাপন কুমার ঘোষ, জয়দ্বীপ ঘোষ, তারেখ আহমদ জিসান, অন্তু ঘোঘ, জাহিদ আহমদ ও শহীদ মিয়া প্রমুখ।

মতবিনিময় সভা পরিচালনা করেন- সাংবাদিক সজল ঘোষ। মতবিনিময় সভায় পল্লবী আ/এ, পনিটুলার সমাজসেবী ও মুরব্বী এইচ এম জাহিদকে আহবায়ক করে ৫০১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি সর্বসম্মতিক্রমে গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত