বিশ্বনাথ প্রতিনিধি

২৩ আগস্ট, ২০১৮ ১৮:০৯

বিশ্বনাথে ‘আন্-নিয়ামাত উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউকে’র কোরবানি

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ‘আন্-নিয়ামাত উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে এ বছর ৬টি গরু ও ২টি খাসি কোরবানি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) ঈদের পরদিন সকালে আনুষ্ঠানিকভাবে ট্রাস্টের বাংলাদেশ ব্রাঞ্চ অফিস শিমুলতলা গ্রামের জামেয়া ইসলামিয়া হাজি আব্দুস সাত্তার মহিলা মাদরাসায় এ কোরবানি ও মাংস বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

কোরবানি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ জামেয়া মুহাম্মদীয়া মাদ্রাসারা নায়েবে মুহতামীম মাওলানা ফয়জুর রহমান।

মাদরাসা পরিচালনা কমিটির সেক্রেটারি ও প্রাক্তন মেম্বার হাজী আব্দুল মন্নানের সভাপতিত্বে ও ট্রাস্টের বাংলাদেশ শাখার সেক্রেটারি বিশিষ্ট ব্যবসায়ী আকবর হোসেন কিসমত এবং তরুণ সংগঠক আব্দুল বাসিরের উপস্থাপনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলাকার প্রবীণ মুরব্বী হাজী রইছ আলী, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা তৈয়ব আলী, হাজী মৈুছ আলী, হাজী আব্দুল মুতলিব, হাজী মোহাম্মদ রইছ আলী, জামেয়া মদীনাতুল উলুম শিমুলতলা মাদরাসার মুহতামীম মাওলানা মুফতি লোকমান খাঁন, টেংরা বার্তার সম্পাদক মো. শাহীন মিয়া, ইউপি সদস্য নজরুল ইসলাম দুলাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আছলম আলী, আব্দুর রহমান, আবু সুফিয়ান, আব্দুল আতিক, ফাহিম আহমদ রিপন, কামাল আহমদ, দেলোয়ার হোসেন সজিব, মুমিন আহমদ, আরশ আলী ও সাঞ্জব আলী।

এর আগে আলোচনা সভার শুরুতে আন-নিয়ামাত উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউকে’র সভাপতি আবুল হাসিম বিএসসির পাঠানো লিখিত বক্তব্য পাঠ করেন মাদরাসার হাজী আব্দুস সাত্তার মহিলা মাদরাসার মুহতামীম মাওলানা ছালিম আহমদ এবং পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রেজাউল হক রাজু। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাওলানা ফয়জুর রহমান।

আপনার মন্তব্য

আলোচিত