দিরাই প্রতিনিধি

২৮ আগস্ট, ২০১৮ ২১:০৮

দিরাই-শাল্লাবাসীর মনের কথা প্রধানমন্ত্রীকে বলব: মিসবাহ সিরাজ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আগস্ট মাস হচ্ছে বাঙালি জাতির জন্য শোকের মাস। পঁচাত্তরের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছে। এমন কলঙ্কজনক ঘটনা বিশ্বের কোথাও ঘটেনি। ঘাতকরা জাতির পিতাকে হত্যা করলেও উনার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার (২৮ আগস্ট) বিকেলে সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এসময় তিনি আরও বলেন, যারা আওয়ামী লীগের সাথে বেইমানি করেছে তাদের প্রধানমন্ত্রী মাফ করে দিলেও তিনি ভুলে যাননি। সারাদেশে ন্যায় তৃণমূলের উন্নয়নেও প্রধানমন্ত্রী আন্তরিক, আমিসহ তৃণমুল থেকে বেড়ে উঠা অনেককেই কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন। দিরাই-শাল্লা হচ্ছে আওয়ামী লীগের ঘাঁটি। এ ঘাটিকে ধরে রাখতে আমাদের যা যা করার প্রয়োজন সবই আমরা করব। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দিরাই-শাল্লা বাসীর মনের কথা জানাবো।

প্রয়াত জাতীয় নেতা স্বাধীন বাংলার প্রথম পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ ও সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজীর কথা স্মরণ করে মিছবাহ উদ্দিন সিরাজ আরো বলেন, ওই সকল নেতাদের পথ ধরে আমরাও আওয়ামী লীগের উন্নয়নে কাজ করে যাব। নৌকার বিজয় নিশ্চিত করতে দিরাই-শাল্লাসহ ভাটি অঞ্চলে বার বার আসবো। যারা দলের দুর্দিনে হাল ধরেছেন তাদের অবশ্যই মূল্যায়ন করা হবে বলে মন্তব্য করেন তিনি।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ মিফতার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হকের পরিচালনায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য সিলেট কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শামছুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাশ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাফ উদ্দিন, সিলেট এমসি কলেজের সাবেক ভিপি ইকবাল হোসাইন, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হুমায়ুন রশিদ লাভলু।

বক্তব্য রাখেন দিরাই উপজেলা যুবলীগ নেতা মকসুদ আলম, সিলেট মহানগর যুবলীগ নেতা এনামুল হক লিলু, জগদল ইউনিয়ন যুবলীগের সভাপতি সালাউদ্দিন সেলিম, সমাজ সেবক আবু সাহেদ, আটগাও ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হামজা, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মনসুর মোর্শেদ, উপজেলা ছাত্রলীগ নেতা রুহুল আমিন শুভ, ছাত্রলীগ নেতা রিফাত আহমদ, দিরাই ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ইমরুল হাসান সজল, কুলঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি হোসাইন আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা তৌকির আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত