সুনামগঞ্জ প্রতিনিধি

৩০ আগস্ট, ২০১৮ ১৮:৫৫

নদী হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

আনন্দ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুর ১২টায় সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা অংশ নেন।

সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক এসএ টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের সম্পাদক ও প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদারের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন গৌরারং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, সংগঠনের যুগ্ম সম্পাদক, দীপ্ত টিভির প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক সেলিম আহমদ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও ইউএনবির প্রতিনিধি অরুণ চক্রবর্তী, সহসাংগঠনিক সম্পাদক ও দৈনিক মুক্তকণ্ঠের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, এনটিভির জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি এডভোকেট এ আর জুয়েল, সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক ও একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম, পাঠাগার সম্পাদক ও দৈনিক আজকালের জেলা প্রতিনিধি মো. আমিনুল হক, দপ্তর সম্পাদক ও চ্যানেল এসের প্রতিনিধি ফায়াদ মণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম শহীদুল, সংগঠনের সদস্য দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের স্টাফ রিপোর্টার দিলাল আহমেদ, মহিবুর রেজা টুনু, জেলা মানবাধিকার সোসাইটির সভাপতি হারুণ অর রশিদ, জেলা যুবদলের সদস্য মো. সুজন আহমদ, কৃষক নেতা আব্দুল কাইয়ূম প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, একটি স্বাধীন ও গণতান্ত্রিক দেশে প্রতিটি মানুষের মতপ্রকাশের স্বাধীনতা রয়েছে। গণমাধ্যমকর্মীরা তাদের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বিভিন্ন সময় দেশে কিছু ক্ষমতালোভী সন্ত্রাসীদের হামলার শিকার হয়ে অকাতরে জীবন দিয়েছেন। ২৮ আগস্ট দিবাগত রাতে বাসায় ফেরার পথে আনন্দ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে একদল সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সাংবাদিক নেতারা এবং আগামী ৪৮ ঘণ্টার মধ্যে সুবর্ণা নদীর হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট দাবি জানান।

অন্যথায় আগামীতে সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দরা কঠোর কর্মসূচি প্রদানেরও হুশিয়ারি উচ্চারণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত