কমলগঞ্জ প্রতিনিধি

০৩ অক্টোবর, ২০১৮ ১৯:৫৭

কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দুইটি করে কমিটি

এক মাসের ব্যবধানে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দুইটি করে কমিটি গঠন করা হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্তৃক গত ২৬ সেপ্টেম্বর স্বাক্ষরিত উপজেলা ও পৌর বিএনপি কমিটির কপি সম্প্রতি বিএনপি জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো. মুজিবুর রহমান চৌধুরী (হাজি মুজিব) আনুষ্ঠানিকভাবে কমিটির নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।

১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপির ওই কমিটিতে মো. দুরুদ আহমদকে সভাপতি ও মো. আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়। ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির কমিটি মো. সোয়েব আহমদকে সভাপতি ও এড. তোফাজ্জল হোসেন চৌধুরী (টিটু) কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।  

অপরদিকে গত ৩০ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম. নাসের রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গোলাম কিবরিয়া শফিকে সভাপতি ও আলম পারভেজ চৌধুরী সোহেলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপি এবং আবু ইব্রাহীম জমশেদকে সভাপতি ও মো. শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।

কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জেলা বিএনপি সভাপতি কর্তৃক ঘোষণার পর এবার কেন্দ্র থেকে বিএনপির মহাসচিব আরেকটি কমিটি অনুমোদন দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত