সিলেটটুডে ডেস্ক

০৪ অক্টোবর, ২০১৮ ১৯:৪৬

সিলেটে ‘বাংলাদেশ জিজ্ঞাসা’র লিখিত পরীক্ষা শুক্রবার

ইনডিপেনডেন্ট টেলিভিশন আয়োজিত কোটি টাকার কুইজ শো ‘বাংলাদেশ জিজ্ঞাসা’ সিলেকশন রাউন্ডের লিখিত পরীক্ষা আগামীকাল শুক্রবার (৫ অক্টোবর) সিলেটের শাহজালাল উপশহরের বাংলাদেশ ব্যাংক স্কুলে অনুষ্ঠিত হবে। বিকেল ৪টা থেকে শুরু হওয়া এমসিকিউ পরীক্ষা চলবে সাড়ে ৪টা পর্যন্ত।

লিখিত পরীক্ষার ফল শুক্রবার রাত ৮টায় সরাসরি সম্প্রচার করা হবে ইনডিপেনডেন্ট টেলিভিশনে। পরে ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ যোগাযোগ করে বিজয়ীদের পরবর্তী ধাপে অংশগ্রহণের বিষয়ে নিশ্চিত করবে।

প্রতি বিভাগ থেকে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ৮ জন করে ৮ বিভাগের ৬৪ প্রতিযোগী ‘বাংলাদেশ জিজ্ঞাসা’র ঢাকার মূল মঞ্চে অংশগ্রহণের সুযোগ পাবেন। ঢাকায় প্রতি রাউন্ড থেকে অর্ধেক বিজয়ী যাবেন পরের রাউন্ডে। এভাবে পর্যায়ক্রমে চূড়ান্ত বিজয়ী এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় রানার আপ নির্ধারণ করা হবে।
আগামী ১২ অক্টোবর থেকে প্রতি শুক্র ও শনিবার রাত ১০টায় ‘বাংলাদেশ জিজ্ঞাসা’ সম্প্রচারিত হবে ইনডিপেনডেন্ট টেলিভিশনে।

‘বাংলাদেশ জিজ্ঞাসা’ কুইজ শো প্রতিযোগিতায় বিজয়ী পাবেন ১ কোটি টাকা পুরস্কার। পাশাপাশি প্রথম রানার আপ ২৫ লাখ ও দ্বিতীয় রানার আপ ১৫ লাখ টাকা পাবেন এবং তৃতীয় রানার আপের জন্য থাকছে ৫ লাখ টাকা।

এর বাইরে ঢাকার মূল পর্বে অংশ নিয়ে হেরে গেলেও প্রতিযোগীরা পাবেন ২৫ হাজার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত। সবমিলিয়ে ১ কোটি ৭৭ লাখ টাকা পুরস্কার পাবেন অংশগ্রহণকারীরা।

আপনার মন্তব্য

আলোচিত