সিলেটটুডে ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৮ ২১:৪৩

‘শেখ হাসিনার পরিকল্পিত উন্নয়নের কারণেই দেশের উন্নতি হয়েছে’

সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পিত উন্নয়নের কারণেই দেশ মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি লাভ করেছে, শীঘ্রই বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি লাভ করবে। বাংলাদেশের অর্থনীতির প্রবৃত্তি বিশ্বের অন্যান্য দেশ অনুকরণ করছে। জননেত্রী শেখ হাসিনা সততা ও নিষ্ঠা সাথে দেশ পরিচালনা করায় দেশের সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি হয়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে সৎ রাষ্ট্র নায়ক হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে।

শনিবার (৬ অক্টোবর) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল-মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা প্রকৌশলী আফছর আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি খালেদা খাতুন রেখা, মোগলাবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্যব্রত রায়, উপজেলা কৃষি অফিসার সাফিয়া ফেরদৌসী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. শরীফ উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, মহিলা বিষয়ক কর্মকর্তা দেবব্রতী মিস্ত্রী, সহকারী শিক্ষা কর্মকর্তা মুসলিমা বেগম। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের ঝাকজমকপূর্ণ উন্নয়ন মেলায় বেশ কয়েকটি স্টল অংশ গ্রহণ করে। পরে অংশ গ্রহণকারী স্টলগুলোর মাধ্যম থেকে ১ম স্থান অধিকার করে যৌথ ভাবে উপজেলা ভূমি অফিস ও উপজেলা এলজিইডি অফিস, ২য় স্থান অধিকার করে যৌথ ভাবে পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ ও আলমপুর ফায়ার সার্ভিস অফিস এবং ৩য় স্থান অধিকার করে যৌথ ভাবে উপজেলা কৃষি অফিস, প্রাণী সম্পদ হাসপাতাল, মহিলা বিষয়ক অফিস ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসকে পুরস্কার প্রদান করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে একটি বাড়ি একটি খামার প্রকল্প ও যুব উন্নয়ন অফিসের উদ্যোগে সুদমুক্ত ঋণ ও প্রশিক্ষণপ্রাপ্ত যুব মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত