বাহুবল প্রতিনিধি

০৮ অক্টোবর, ২০১৮ ১২:৩২

বাহুবলে যানবাহনে ডাকাতি, যাত্রীদের মারধর ও মালামাল লুট

হবিগঞ্জের বাহুবলে সড়কে ব্যারিকেড দিয়ে যানবাহন আটকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা যাত্রীদের মারধর করে নগদ টাকা, মোবাইল ফোন ও গহনাগাটি লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা বাগানের ভিতরে দিয়ে পালিয়ে যায়।

রোববার (৭ অক্টোবর) রাত ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের (পুরাতন) বাহুবল উপজেলার কামাইছড়ার পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

বাসের যাত্রীরা জানান, রাত ১১টার দিকে হঠাৎ একদল মুখোশধারী ডাকাত যানবাহন আটকে ডাকাতি শুরু করে। এ সময় ডাকাতরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি ছুড়লে ডাকাতরা বনের ভিতরে দিয়ে পালিয়ে যায়।

মিরপুর বাজারের ব্যবসায়ীরা জানান, ঘটনার সময় কামাইছড়া-নতুন বাজার-টু-মিরপুর বাজার পর্যন্ত শত-শত যানবাহন আটকা পড়ে এবং স্থানীয় জনগণের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, শ্রীমঙ্গল-মিরপুর সড়কে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে সারারাত পুলিশি টহল চলে। প্রতিদিনের মতো রোববার সন্ধ্যা থেকে টহল চলছিল। রাত ১১টার দিকে কামাইছড়া চা বাগান এলাকায় একদল ডাকাত গাড়ি আটকে লুটপাটের চেষ্টা চালায়। এ সময় ওই সড়কে টহলরত পুলিশ ডাকাতদের উদ্দেশ্য করে ২ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে ডাকাতদল বনের মধ্যে পালিয়ে যায়।

আপনার মন্তব্য

আলোচিত