নিজস্ব প্রতিবেদক

২৬ নভেম্বর, ২০১৮ ১৬:০২

সওদাগরটুলার রাস্তা প্রশস্ত করে মডেল পাড়া গড়ে তোলার প্রত্যয় আরিফের

এবার প্রশস্ত হচ্ছে নগরীর চারাদিঘীরপাড় থেকে কুমারপাড়া পর্যন্ত সওদাগরটুলা রাস্তা। প্রায় অর্ধকিলোমিটার রাস্তাটি দীর্ঘ দিন থেকে সওদাগরটুলাবাসীর জন্য ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছিল। সওদাগরটুলাকে একটি মডেল পাড়া হিসেবে গড়ে তুলার প্রত্যয়ও ব্যক্ত করেছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

রাস্তার প্রশস্ততা বৃদ্ধি করতে মেয়রের কাছে দাবি করেন এলাকাবাসী। এমতাবস্থায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিবর্গের আহবানে সোমবার (২৬ নভেম্বর) সকালে সওদাগরটুলা রাস্তা পরিদর্শন করতে যান সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী এলাকাবাসীদের সাথে রাস্তা প্রশস্ত, ড্রেন ও কালভার্ট সংস্কার প্রসঙ্গে কথা বলেন। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ ও সওদাগরটুলা এলাকাবাসীর উদ্যোগে রাস্তার উভয় পাশের দুই ফুট করে মোট চার ফুট প্রশস্ত করার সিদ্ধান্ত হয়।

এছাড়া এলাকায় ড্রেন ও কালভার্ট নির্মাণ করে একটি মডেল পাড়া হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন মেয়র আরিফ।

পরিদর্শনকালে সিলেট সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, বিশিষ্ট মুরব্বি ফাত্তাহ মিয়া, লোকমান আহমদ, বশির আহমদ, মো. কাদির আহমদ, মোতাহার হোসেন, আলমগীর আহমদ, আল আমিন, আলী হায়দার মজনু, আব্দুল কাহির, আব্দুস ছাত্তার, আলী হোসেন হাসনুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত