নিজস্ব প্রতিবেদক

০৮ জানুয়ারি, ২০১৯ ১৭:৫৭

সিলেটে টিভি সাংবাদিক পরিচয়দানকারী ব্যক্তি আটক

সিলেটে মাইটিভির পরিচয়ধারী এক 'ভূয়া' সাংবাদিককে আটক করা হয়েছে। আটক ওই 'ভূয়া' সাংবাদিকের নাম জয়নাল আহমদ হৃদয়।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে মাইটিভির সিলেট জেলা প্রতিনিধি টুনু তালুকদার তাকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। পরে আটককৃত জয়নাল আহমদ হৃদয় তার ভুল স্বীকার করে ও ভবিষ্যতে আর এরকম কাজ করবে না বললে তার মামার জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়। তবে গাড়িটির কাগজপত্র যাচাই বাছাইয়ের জন্য গাড়িটিকে জব্দ করে রেখেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

জানা যায়, আটককৃত জয়নাল আহমদ হৃদয় নগরীর সিটি সুপার মার্কেটের ব্যবসায়ী বলে নিজেকে পরিচয় দিয়েছেন। সে দীর্ঘদিন থেকে মোটরসাইকেলে অবৈধভাবে মাইটিভির লোগো সম্বলিত স্টিকার ব্যবহার করে আসছে। ওইদিন সিলেট জেলা প্রতিনিধি এম আর টুনু তালুকদার ও ক্যামেরা পার্সন শাহ মোহাম্মদ তানভির আহমদ দক্ষিণ সুরমার অতিরবাড়ি এলাকায় মোটরসাইকেলটি দেখতে পেয়ে গাড়িটি আটক করেন। পরে দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবহিত করলে এসআই যতন চন্দ্র পাল তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার এসআই যতন চন্দ্র পাল বলেন, আটককৃত জয়নাল আহমদকে তার মামার জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। তবে গাড়িটি কাগজপত্র সঠিক কিনা তা যাচাই বাছাইয়ের জন্য গাড়িটি জব্দ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত