নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি, ২০১৯ ২৩:১০

সিলেটে স্কুলছাত্র ইমন হত্যা মামলার যুক্তিতর্ক শুরু

সুনামগঞ্জের ছাতক উপজেলার চাঞ্চল্যকর স্কুলছাত্র শিশু ইমন হত্যা মামলার যুক্তিতর্ক শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. রেজাউল করিমের আদালতে এই যুক্তিতর্ক শুরু হয়। আজ বাদিপক্ষের আইনজীবী যুক্তিতর্কে অংশ নেন।

মামলার পরবর্তী তারিখ আগামী ২৮ জানুয়ারি (সোমবার) আসামী পক্ষে আইনজীবী যুক্তিতর্কে অংশ নেওয়ার কথা রয়েছে।  এর আগে গত সোমবার ৩৪২ ধারামতে আসামী পরীক্ষা করেন আদালত।

আদালতের পিপি অ্যাডভোকেট কিশোর কুমার কর এসব তথ্য নিশ্চিত করে জানান, যুক্তিতর্ক শেষ হলেই মামলার রায় ঘোষণা করা হবে। আশা করা হচ্ছে লোমহর্ষক এ ঘটনায় অভিযুক্তরা উপযুক্ত শাস্তি পাবে। খুব শিগগির মামলার রায় ঘোষণা হবে বলে তিনি জানান।

প্রসঙ্গত, ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের বাতিরকান্দি গ্রামের সৌদি প্রবাসী জহুর আলীর ছেলে ও লাফার্জ সুরমা সিমেন্ট কারখানার কমিউনিটি বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্র মোস্তাফিজুর রহমান ইমনকে ২০১৫ সালের ২৭ মার্চ অপহরণ করা হয়। পরে মুক্তিপণের টাকা পাওয়ার পরও অপহরণকারীরা শিশু ইমনকে হত্যা করে।

৮ এপ্রিল মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে সিলেটের কদমতলী বাসষ্ট্যান্ড থেকে শিশু ইমনের হত্যাকারী ঘাতক ইমাম সুয়েবুর রহমান সুজনকে গ্রেপ্তার করে পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, বিষের বোতল ও রক্তমাখা কাপড় উদ্ধার করে। এমনকি বাতিরকান্দি হাওর থেকে ইমনের মাথার খুলি ও হাতের হাড় উদ্ধার করে পুলিশ। একজন ছাড়া গ্রেপ্তার করে জড়িত ৩ জনকে। বর্তমানে তারা কারাগারে আছেন।

আপনার মন্তব্য

আলোচিত