নবীগঞ্জ প্রতিনিধি

২৪ ফেব্রুয়ারি , ২০১৯ ২৩:২৩

নবীগঞ্জে এমপি মিলাদ গাজীর দুই ভাইর উপর হামলা, আটক ২

হবিগঞ্জের নবীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজীর ছোট দুই ভাই ও তাদের পরিবারের সদস্যদের উপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সৈয়দপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার সকালে জুনেদ আহমদ (৩৫) ও সাজু আহমেদ (৩০) নামের দুই জনকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

তবে ঘটনার সাথে জড়িত সন্দেহে আটককৃত দুজনের সংশ্লিষ্টতা পেলে তাদেরকে গ্রেপ্তার দেখানো হবে বলেও জানা গেছে।

সূত্র জানা যায়, গতকাল শনিবার বিকেলে এমপি মিলাদ গাজীর ছোট দুই ভাই সাহেদ গাজী ও গাজী মো. আশফাক (নাহেদ গাজী) সিলেটে একটি বিয়ের অনুষ্ঠান থেকে তাদের সপরিবার নিয়ে নিজ বাড়ি নবীগঞ্জ দেবপাড়ার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে সৈয়দপুর বাজার এলাকায় একটি ওয়ার্কশপের সামনে গাড়ী ওভারটেকিং নিয়ে ওই এলাকার রুমান, মিনারসহ জনৈক কয়েক যুবকের সাথে তাদের গাড়ী চালকের কথা কাটাকাটি হয়। এ সময় শাহেদ গাজী গাড়ী থেকে নেমে সমাধানের চেষ্টা করলে ওই যুবকরা তাদের সাথে তর্কবিতর্কে লিপ্ত হয়। একপর্যায়ে ওয়ার্কশপ থেকে লোহার রড নিয়ে শাহেদ গাজী ও নাহেদ গাজীর ওপর চড়াও হয় তারা। স্থানীয় লোকজন এগিয়ে এসে পরিস্থিতি সামাল দেন। এতে সাহেদ গাজীসহ কয়েক জন আহত হন।

হামলার বিষয়ে সাহেদ গাজী বলেন, আমি ও আমার ভাই পরিবার নিয়ে সিলেট থেকে আমাদের  গ্রামের বাড়ি যাওয়ার পথে ৮/১০ জনের একটি দল আমাদের উপর এই হামলা চালিয়েছে। হামলাকারীরা বিএনপি-জামাত কর্মী ও এলাকার চিহ্নিত সন্ত্রাসী বলেও জানান তিনি।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, "ঘটনার পরপরই দুই জনকে আটক করা হয়েছে। এমপির পরিবারের লোকজন কর্তৃক সনাক্ত করে ঘটনার সাথে আটককৃত দুজনের সংশ্লিষ্টতা পেলে তাদেরকে গ্রেপ্তার দেখানো হবে। অহেতুক কাউকে হয়রানী করা হবে না। ঘটনার সাথে জড়িত মূল হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত