মৌলভীবাজার প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি , ২০১৯ ০০:২০

ছাত্রলীগ কর্মী পলাশকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ কর্মী বিশ্ব্যজিৎ আচার্য্য পলাশকে (২৬) বাঁচাতে ২০ লাখ টাকার প্রয়োজন। তাই প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছে পরিবারের।

পলাশ শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী এবং সর্বশেষ কাউন্সিলে সে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। তিনি শহরের বারিদ্বারা (পূর্ব রুপশপুর) এলাকার বেনু আচার্য্যের একমাত্র ছেলে।

মটর সাইকেল দুর্ঘটনায় ঢাকার এ্যপলো হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন পলাশ। শুক্রবার বিকেলে শ্রীমঙ্গল পৌর শহরে চলন্ত অবস্থায় মটর সাইকেলের পেছনের চাকা ব্লাষ্ট হলে এই দুর্ঘটনা ঘটে। আহত হবার পরপর স্থানীয় এবং মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে উভয় হাসপাতাল থেকেই অবস্থা গুরুতর বলে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠান।

সেখান থেকে চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন। বর্তমানে পলাশ ঢাকা এ্যপলো হাসপাতালে জীবনমৃত্যুর সন্ধীক্ষণে আছেন।  চিকিৎসকরা জানিয়েছেন, তার চিকিৎসার জন্য ২০ লক্ষ টাকা প্রয়োজন। কিন্তু প্রাথমিক ব্যয় ৬ লাখ টাকা মেটাতেই হিমশিম খাচ্ছে পলাশের পরিবার। বন্ধুদের সহযোগীতায় ১ লাখ এবং এক নিকট আত্মীয়ের মাধ্যমে ১ লাখ মোট ২ লাখ টাকা হাসপাতালে জমা দিয়েছেন। বাকী টাকার জন্য হিমশিম খাচ্ছে তার পরিবার। পলাশের বাবা স্থানীয় একটি বেসরকারি প্রতিষ্টানে সামান্য বেতনে কর্মরত আছেন। পলাশের একমাত্র বোন শিমু পড়ালেখা করছেন। এমন অবস্থায় পলাশের জীবন বাচাতে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছেন পলাশের বাবা।

একমাত্র ছেলের এমন পরিণতিতে খাওয়া দাওয়া বন্ধ মায়ের। একমাত্র বোন শিমু আচার্য্য ভাইয়ের জন্য সর্বক্ষণ আহাজারি করছেন।

পলাশের বাবা বেনু আচার্য্য জানান, আমার একমাত্র সন্তানকে বাঁচাতে যে টাকার প্রয়োজন তা কিছুতেই যোগাড় করা আমার পক্ষে সম্ভব নয় তাই একমাত্র ছেলের জীবন বাচাতে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছি।

এরই মধ্যে পলাশের বন্ধুরা তার চিকিৎসার সাহায্যের জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে সক্রিয় হয়েছেন।

পলাশের সাথে থাকা তার বন্ধু শুভ্র সেন জানান, অনেক কষ্টে আমরা বন্ধুরা মিলে ১ লাখ টাকা যোগাড় করেছি কিন্তু তার চিকিৎসার জন্য যে বিশাল অংকের টাকা দরকার তা কিভাবে আসবে ভেবে পাচ্ছি না। সমাজের বিত্তবানসহ প্রধানমন্ত্রীর সাহায্য ছাড়া পলাশের চিকিৎসা করানো সম্ভব নয়।


পলাশের বোনের নাম্বার 01722990478

বিকাশ নাম্বার মুর্শেদ জাহান মাসুম: 01715 020610 (বন্ধু)

আপনার মন্তব্য

আলোচিত