ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

১৩ এপ্রিল, ২০১৯ ১৪:৪০

নুসরাত হত্যার প্রতিবাদে ফেঞ্চুগঞ্জে মানববন্ধন

ফেনীর সোনাগাজী মডেল ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা ও দেশব্যাপী নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ আনজুমানে তালামিযে ইসলামিয়া ফেঞ্চুগঞ্জ শাখা।

শনিবার (১৩ এপ্রিল) সকালে সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলার হাটুভাঙ্গা আলিম মাদরাসায় এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সিলেট জেলা পূর্ব শাখার সাধারণ সম্পাদক শাহ হুসাইন মুহাম্মদ বাবু বলেছেন, নুসরাতকে হত্যা এটা নতুন ঘটনা নয়। এ ধরনের ঘটনা ঘটিয়ে যেন কেউ পার না পায় সেদিকে সরকারের সুনজর থাকতে হবে।

তিনি আরও বলেন, নুসরাতকে হত্যার প্রতিবাদের ভাষা আমার জানা নাই৷ আমরা সমস্ত জাতি তার কাছে লজ্জিত। আমরা এই ঘটনাকারী সিরাজ উদ দৌলার ফাঁসি দাবি করছি এবং অবিলম্বে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ট্রাইব্যুনালের কার্যক্রম গতিশীল করতে হবে।

এতে বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা পূর্ব প্রচার ও প্রকাশনা সম্পাদক এম শোয়েব আহমেদ, প্রশিক্ষণ সম্পাদক হুসাইন আহমদ, সিলেট পূর্ব জেলা নির্বাহী সদস্য মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল, ফেঞ্চুগঞ্জ উপজেলা সহসাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম কুদ্দুস, মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মুহিউদ্দিন, শিক্ষক নবী হোসেন নবীন, শাহজাহান আহমদ, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, মাসুম আহমদ, মাইজগাঁও ইউনিয়ন তালামিযের সভাপতি মুহাম্মদ কামরান আহমদ।

মাদরাসার সকল শ্রেণির ছাত্রছাত্রীরা মানববন্ধনে অংশগ্রহণ করে এবং এই ঘটনার তীব্র নিন্দা জানান।

আপনার মন্তব্য

আলোচিত