নিজস্ব প্রতিবেদক

১৫ জুন, ২০১৯ ০০:১০

মুক্তিযুদ্ধের সংগঠক আজিজ উদ্দিন চৌধুরী আর নেই

মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও অনলাইন নিউজপোর্টাল সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম’র প্রধান সম্পাদক কবির য়াহমদ’র পিতা আজিজ উদ্দিন চৌধুরী আর নেই।

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের চন্দরপুর গ্রামে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

আলীনগর ইউনিয়নের সাবেক পঞ্চায়েত ও সাবেক ভাইস-চেয়ারম্যান আজিজ উদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি, হৃদরোগসহ নানা রোগে ভুগছিলেন। তিনি বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র, ৩ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার (১৫ জুন) দুপুর ২টায় আলিনগর ইউনিয়ন চন্দরপুর গ্রামের জিন্দাপির জামে মসজিদ ঈদগাহ ময়দানে মরহুমের নামাজের জানাযার পর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে তাঁর পরিবার সূত্রে জানা গেছে।

বিভিন্ন মহলের শোক
মুক্তিযুদ্ধের সংগঠক আজিজ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মুক্তিযুদ্ধের এই সংগঠকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া ও সাধারণ সম্পাদক আতাউর রহমান খান। তারা মরহুমের বাড়ি গিয়ে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানান।

একাদশ সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী মুক্তিযুদ্ধের সংগঠক ও আলীনগর ইউনিয়নের সাবেক ভাইস-চেয়ারম্যান আজিজ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেন।

এছাড়াও শোকপ্রকাশ করেছেন আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন ও গোলাপগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলি ও পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন আজিজ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত