নিজস্ব প্রতিবেদক

২৭ জুন, ২০১৯ ১৯:২৩

জাফলং ভ্যালী স্কুলের চুরি যাওয়া লকার পুকুর থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

উদ্ধারকৃত চুরি যাওয়া লকার

সিলেটের জৈন্তাপুরে জাফলং ভ্যালী বোর্ডিং স্কুলে চুরির ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের তথ্য অনুযায়ী জাফলং ভ্যালী বোর্ডিং স্কুলের পিছনের পুকুর থেকে চুরি যাওয়া লকারটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৭ জুন) ঘটনার সঙ্গে জড়িত মিঠুন দাস লিটন (২১), শিপলু দাস(২২) ও জুনায়েতকে (৩০) জৈন্তাপুর থানাধীন শ্রীপুর এলাকা হতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিঠুন দাস লিটন ও শিপলু দাস শ্রীপুর মোকামবাড়ী এলাকার বাসিন্দা এবং জুনায়েত সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, চলতি মাসের ১৮ তারিখ বিকাল ৫টা থেকে ১৯ তারিখ সকাল ৭টার মধ্যবর্তী সময়ে এই চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরচক্র জাফলং ভ্যালী বোর্ডিং স্কুলের প্রশাসনিক ভবনের ২য় তলার পশ্চিম দিকের হিসাব শাখার কক্ষে প্রবেশ করে লোহার লকারে রক্ষিত নগদ ৩ লাখ ৯৯ হাজার ৬৪৫ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ লকার নিয়ে যায়। এ ঘটনায় বুধবার (২৬ জুন) স্কুল কর্তৃপক্ষের দাখিলকৃত এজাহারের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার মামলা নং-১৫ তারিখ-২৬/০৬/২০১৯খ্রিঃ ধারা-৪৫৭/৩৮০/৩৮১ পেনাল কোডে মামলা করা হয়। এই মামলার প্রেক্ষিতে তদন্তকালীন সময়ে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশনায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাঈনুল জাকিরের তত্ত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আজিজুর রহমান সঙ্গীয় অফিসার-ফোর্সসহ বৃহস্পতিবার ভোররাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করে এবং তাদের দেখানো মতে জাফলং ভ্যালী বোর্ডিং স্কুলের পিছনের পুকুর থেকে চুরি যাওয়া লকারটি উদ্ধার করা হয়। অন্যান্য জড়িত আসামিদের গ্রেপ্তারে জৈন্তাপুর মডেল থানা অভিযান অব্যাহত আছে বলে জানান সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. আনিছুর রহমান খান।

আপনার মন্তব্য

আলোচিত