নিজস্ব প্রতিবেদক

০১ জুলাই, ২০১৯ ২০:৪৩

চৌহাট্টা থেকে হিজবুত তাহরীর সদস্য গ্রেপ্তার

সিলেট নগরের চৌহাট্টাস্থ সরকারি আলিয়া মাদ্রাসা মাঠের প্রধান গেইটের সামন থেকে একজন হিযবুত তাহরীর সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

সোমবার (১ জুলাই) দুপুর দেড়টার দিকে হযরত শাহজালাল (র.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই দেবাশীষ দেব সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করেন।  

গ্রেপ্তারকৃত হিযবুত তাহরীর সদস্য হলেন জুয়েল আহম্মদ (২৬)। তিনি বিয়ানিবাজার উপজেলার  শ্রীধরা গ্রামের আব্দুল খালিকের ছেলে।  জুয়েল বর্তমানে  উপশহর  ব্লক-সি এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, ধৃত আসামী এসএমপি’র কোতোয়ালী মডেল থানার মামলা নং-৫৭ তাং-২৮/১১/২০১৮ খ্রিঃ ধারা- ৮/৯(২)/১৩ ২০০৯ সালের সন্ত্রাস বিরোধী আইন; এর এজাহারভুক্ত পলাতক আসামি।

উক্ত মামলা ছাড়াও গ্রেপ্তারকৃত আসামি জুয়েল আহম্মদের বিরুদ্ধে আরো ৪টি মামলা আছে। মামলাগুলো হলো- সিলেট বিয়ানীবাজার থানার এফ আই আর নং-০৭, তারিখ- ১১ জুন, ২০১৬; ধারা- ৬(২) এর (ঈ) /১২ ২০০৯ সালের সন্ত্রাস বিরোধী (সংশোধনী-২০১৩) আইন; এই মামলায় সে তদন্তে সন্দিগ্ধ আসামী। এসএমপি কোতোয়ালি মডেল থানার এফ আই আর নং-৭, তারিখ- ০৪ নভেম্বর, ২০১৫; ধারা- ৮/৯/১৩ ২০০৯ সালের সন্ত্রাস বিরোধী (সংশোধনী-২০১৩) আইন; এই মামলায় সে তদন্তে সন্দিগ্ধ আসামি। এসএমপি এয়ারপোর্ট থানার এফ আই আর নং-১০, তারিখ- ১০ আগস্ট, ২০১৪; ধারা- ৮/৯/১৩ ২০০৯ সালের সন্ত্রাস বিরোধী (সংশোধনী-২০১৩) আইন; এই মামলায় সে এজাহারে অভিযুক্ত আসামি। এসএমপি এর কোতোয়ালি মডেল থানার এফ আই আর নং-১৪, তারিখ- ১৮ মার্চ, ২০১২; ধারা- ৮/৯/১৩ ২০০৯ সালের সন্ত্রাস বিরোধী (সংশোধনী-২০১৩) আইন; এই মামলায় সে এজাহারে অভিযুক্ত আসামি।

আপনার মন্তব্য

আলোচিত