হবিগঞ্জ প্রতিনিধি

২২ জুলাই, ২০১৯ ২০:১৭

এবার হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে ৩ জনকে গণপিটুনি

হবিগঞ্জের অলিপুরে ছেলেধরা সন্দেহে ৩ জনকে গণপিটুনি দেয়া হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মাধবপুর উপজেলার নোয়াপাড়া কাশিপুর গ্রামের তোরাব আলীর পুত্র মোখলেছ মিয়া (৩২), একই এলাকার রতনপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র গিয়াস উদ্দিন (৩২) ও রবিশাল জেলার উজিরপুর থানার হাতিপুর গ্রামের শাহেদ মোল্লার পুত্র সিরাজুল ইসলাম (৩০)।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) আনিছুজ্জামান জানান, অলিপুর এলাকায় ওই তিন ব্যক্তি একটি সিএনজিযোগে ঘুরাফেরা করছিলেন। এসময় স্থানীয় জনগণের মধ্যে ছেলে ধরা সন্দেহের সৃষ্টি হয়। এতে করে স্থানীয়রা তাদেরকে ধাওয়া করলে তারা সিএনজি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা চালান। এসময় স্থানীয় জনসাধারণ তাদেরকে আটকিয়ে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
 
ওসি আরো জানান, বর্তমানে তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে। গণপিটুনির শিকার ওই ৩ ব্যক্তিকে বাঁচাতে গিয়ে দুলাল আহমেদ নামে এক কনস্টেবল আহত হয়েছেন। তাকেও হাসাপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডা. হায়দার আলী জানান, ৩ জনের মধ্যে এক ১ জনের অবস্থা আশংকা জনক। তাকে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে সিলেটেও প্রেরণ করা হতে পারে।

আপনার মন্তব্য

আলোচিত