নিজস্ব প্রতিবেদক

০৩ আগস্ট, ২০১৯ ০০:১৫

জিন্দাবাজারে ছাত্রলীগ নেতাকে মারধর তাঁতী লীগ নেতার

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে সিলেট নগরীর জিন্দাবাজারে এক ছাত্রলীগ নেতাকে মারধর করা হয়েছে। তাঁতী লীগের এক নেতার নেতৃত্বে শাহনেওয়াজ আহমদ (২৩) নামে ওই ছাত্রলীগ নেতাকে মারধর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। নেওয়াজ দক্ষিণ সুরমা ছাত্রলীগের নেতা।

শুত্রবার রাত সাড়ে ১০টার দিকে জিন্দাবাজারের পালকী রেস্টুরেন্টের সামনে এ মারধরের ঘটনা ঘটে।

প্রতক্ষদশী সূত্রে জানা যায়, শুক্রবার রাতে মোটরসাইকেলযোগে পালকী রেস্টুরেন্ট থেকে বের হচ্ছিলেন নেওয়াজ। এসময় প্রাইভেটকার নিয়ে সড়কে ছিলেন মহানগর তাঁতী লীগ নেতা আজহারুল ইসলাম মুনিমসহ একদল যুবক। নেওয়াজ মূল সড়কে আসামাত্র তাকে মোটর সাইকেল থেকে নামিয়ে মারধর করেন মুনিমসহ তাঁর সঙ্গের যুবকরা।

ঘটনাস্থলে উপস্থিত ১৬ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাহফুজ হাসান তান্না বলেন, আমি একটি অনুষ্ঠানে ছিলাম। এসময় তাঁতী লীগের মুনিম আমাকে ফোন করে জানান, নেওয়াজ তাঁর সাথে বেয়াদবি করেছে। এই খবর শুনে শুনে আমি জিন্দাবাজারের দিকে রওয়ানা দেই। কিন্তু ঘটনাস্থলে আসার আগেই নেওয়াজকে মারধর করে তাঁরা চলে যান।

চিকিৎসার জন্য নেওয়াজকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তান্না।

তবে মারধরের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে আজহারুল ইসলাম মুনিম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম বলেন, নেওয়াজ আমার কাছে চাঁদা দাবি করেছিলেন। শুক্রবার রাতে জিন্দাবাজারে তিনি অসংলঘ্ন আচরণ করছিলেন। এসময় স্থানীয় পথচারীরাই তাকে মারধর করেন। আমি তাকে উদ্ধার করেছি।

মারধরের কোনো অভিযোগ পাননি বলে জানিয়েছেন কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সেলিম মিয়া।

আপনার মন্তব্য

আলোচিত